TMC

ভাঙড়ে ভোটের মুখে ভাঙন আইএসএফে, ৩০০ কর্মী যোগ দিয়েছেন তৃণমূলে, দাবি জোড়াফুল শিবিরের

মঙ্গলবার সকালে এলাকার তৃণমূল প্রার্থীদের সমর্থনে ভুমরু থেকে কাটাডাঙা পর্যন্ত পদযাত্রা করে তৃণমূল। সেই কর্মসূচি শেষে তৃণমূলে যোগ দেন আইএসএফ নেতা-কর্মীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৯:০৯
TMC claims more than 300 ISF supporters join their party at Bhangar

আইএসএফ থেকে তৃণমূলে যোগ। — নিজস্ব চিত্র।

পঞ্চায়েত নির্বাচনের মুখে ভাঙড়ে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) শিবিরে ভাঙন। মঙ্গলবার ৩০০ আইএসএফ নেতা-কর্মী দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন এমনটাই দাবি জোড়াফুল শিবিরের। যদিও তৃণমূলের সেই দাবি উড়িয়ে দিয়েছে আইএসএফ।

মঙ্গলবার সকালে এলাকার তৃণমূল প্রার্থীদের সমর্থনে ভুমরু থেকে কাটাডাঙা পর্যন্ত পদযাত্রা করে তৃণমূল। ওই পদযাত্রায় উপস্থিত ছিলেন ভাঙড়ের পর্যবেক্ষক তথা ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা, আরাবুল ইসলাম, তাঁর পুত্র হাকিমুল ইসলাম-সহ অনেকে। পদযাত্রা শেষে কাটাডাঙা গ্রামের প্রায় ৩০০ আইএসএফ নেতা-কর্মী দল ছেড়ে তৃণমূলে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন শওকত এবং আরাবুল।

Advertisement

শওকত বলেন, ‘‘বিধানসভা নির্বাচনের পর থেকে কাঁটাডাঙা গ্রামে কোনও উন্নয়ন হয়নি। ওই এলাকার মানুষের কিছু দাবি আছে। আমরা পঞ্চায়েত নির্বাচনের পর সেই কাজ করে দেব।’’ দলে ভাঙনের কথা অবশ্য মানছেন না আইএসএফ নেতারা। তাঁদের দাবি, তৃণমূল কর্মীদেরই দেখিয়ে দলবদলের তত্ত্ব খাড়া করছে জোড়াফুল শিবির।

আরও পড়ুন
Advertisement