TMC-BJP Conflict

তৃণমূল এবং বিজেপির সংঘর্ষে উত্তপ্ত গোসাবা! দোলের বিকেল থেকে উত্তপ্ত এলাকা, ধৃত দুই

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, হামলার অভিযোগ করে তৃণমূলের তরফে সুন্দরবন কোস্টাল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে দুই বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোসাবা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ২২:৩৬

—প্রতীকী চিত্র।

তৃণমূল এবং বিজেপির সংঘর্ষে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার গোসাবা ব্লকের কুমিরমারি এলাকায়। সোমবার বিকেল থেকে উত্তপ্ত ওই অঞ্চল।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বুবাই মণ্ডল নামে এক তৃণমূলকে বেধড়ক মারধর করা হয়। তৃণমূলের দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বন্দুকের বাঁট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয় বুবাইয়ের। এই ঘটনায় গুরুতর জখম বুবাইকে স্থানীয় ছোট মোল্লাখালি প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। তৃণমূলের অভিযোগ, ছোট মোল্লাখালি অঞ্চল তৃণমূলের সভাপতি অঙ্কন মণ্ডলকে খুনের চক্রান্ত করে হামলা চালিয়েছিল বিজেপি। তাতে এই অঘটন। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বিজেপির তরফে পাল্টা দাবি করা হয়েছে যে, দোলের দিন বিকেলে এলাকায় বিজেপির দলীয় পতাকা লাগাচ্ছিলেন কচি সর্দার এবং নাথু সর্দার নামে দলের দুই কর্মী। সেই সময় তৃণমূলের দুষ্কৃতীরা তাঁদের উপর হামলা চালায়। তাতে দুই বিজেপি কর্মী গুরুতর জখম হয়েছেন। তাঁদের উদ্ধার করে ছোট মোল্লাখালি প্রাথমিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অন্য দিকে, স্থানীয় প্রশাসন সূত্রে খবর, হামলার অভিযোগ করে তৃণমূলের তরফে সুন্দরবন কোস্টাল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই দুই বিজেপি কর্মীকে ওই ঘটনায় গ্রেফতারও করেছে পুলিশ। ধৃতদের মঙ্গলবার আলিপুর আদালতে হাজির করানো হবে।

আরও পড়ুন
Advertisement