Garia

গড়িয়ায় ব্যাঙ্কে ঢোকার মুখে লাথি মেরে ফেলে মহিলার ব্যাগ ছিনতাই, চলল গুলিও! ধৃত এক

শুক্রবার ভরদুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার গড়িয়া এলাকায়। চলল গুলিও। ঘটনায় কেউ হতাহত না-হলেও চাঞ্চল্য ছড়াল এলাকায়। আতঙ্কে স্থানীয় ব্যবসায়ীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গড়িয়া শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৮:০৫
snatching

উদ্ধার হওয়া সেই আগ্নেয়াস্ত্র। —নিজস্ব চিত্র।

ব্যাঙ্কে যাচ্ছিলেন এক মহিলা। ঠিক ব্যাঙ্কে ঢোকার মুখে তাঁর ব্যাগ নিয়ে টানাহ্যাঁচড়া শুরু করল চার অচেনা যুবক। বাধা দিতেই তাঁকে লাথি মেরে ফেলে দিয়ে ব্যাগ কেড়ে নিয়ে পালানোর চেষ্টা করে ওই চার জন। পথচলতি এক ব্যক্তি বাধা দিতে যেতেই চলল এক রাউন্ড গুলি। শুক্রবার ভরদুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গড়িয়ায়। ঘটনায় কেউ হতাহত না-হলেও চাঞ্চল্য ছড়াল এলাকায়। আতঙ্কে স্থানীয় ব্যবসায়ীরা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, দুপুরে শ্যামলী চক্রবর্তী নামে এক মহিলা ব্যাঙ্কে যাচ্ছিলেন। গড়িয়ার মহামায়াতলার কাছে দুটি মোটরবাইক থেকে চার জন এসে শ্যামলীর ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে বলে অভিযোগ। তিনি বাধা দিতে গেলে আক্রান্ত হন। এর মধ্যে এক রাউন্ড গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। ইতিমধ্যে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজপুর-সোনারপুর পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শ্যামলী জানান, তাঁর ব্যাগের মধ্যে নগদ ৭০০ টাকা এবং দরকারি কিছু কাগজপত্র ছিল। শ্যামলী বলেন, ‘‘আমি ব্যাঙ্কে ঢুকতে যাচ্ছিলাম। আমাকে বন্দুক দেখিয়ে আমার ব্যাগ ছিনতাই করে নিয়ে আমাকে লাথি মেরে ফেলে দিয়ে পালায় চার জন। একটি গুলিও করে। এলাহাবাদ ব্যাঙ্কের সামনে এক জন ছিনতাইয়ে বাধা দিয়েছিলেন। তাঁকে লক্ষ্য করে একটি গুলি চালায় ওরা।’’

ইতিমধ্যে যে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ তার নাম সূরজ শেখ। তার বাড়ি বজবজ এলাকায়। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা চালাচ্ছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement