Madhyamik Examination 2024

মাধ্যমিক দিয়ে বাড়ি ফেরার পথে ট্রেন থেকে পড়ে গুরুতর জখম ভাটপাড়ার পড়ুয়া, হাসপাতালে মৃত্যু

চলন্ত ট্রেন থেকে মাথা বার করে বাইরে থুতু ফেলতে গিয়েছিল মাধ্যমিক পরীক্ষার্থী রাজকুমার। সেই সময় একটি পোস্টে ধাক্কা খায় তার মাথা। তখনই ট্রেন থেকে পড়ে যায় রাজকুমার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৬
representational image

— প্রতীকী ছবি।

মাধ্যমিক পরীক্ষা দিয়ে ট্রেনে করে বাড়ি ফিরছিল রাজকুমার সাউ নামের এক ছাত্র। আচমকাই ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় সে। তড়িঘড়ি ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। সেখানেই রাজকুমারের মৃত্যু হয়।

Advertisement

সূত্রের খবর, চলন্ত ট্রেন থেকে মাথা বার করে থুতু ফেলতে গিয়েছিল রাজকুমার। সেই সময় একটি পোস্টে ধাক্কা খায় তার মাথা। চলন্ত ট্রেন থেকে সে বাইরে ছিটকে পড়ে। ঘটনাটি ঘটে কাঁকিনাড়া ২৮ নম্বর রেলগেটের কাছে। স্থানীয় বাসিন্দারা দেখতে পান, চলন্ত ট্রেন থেকে এক যাত্রী ছিটকে পড়লেন নীচে। রাজকুমারকে উদ্ধার করে তড়িঘড়ি ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কল্যাণীর জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন চিকিৎসকেরা। কিন্তু জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, মৃত ছাত্রের বাড়ি ভাটপাড়ার ৮ নম্বর ওয়ার্ডে।

আরও পড়ুন
Advertisement