Madhyamik 2024

অসুস্থ হয়ে পড়লেন অন্তঃসত্ত্বা পরীক্ষক, চুঁচুড়ায় মাধ্যমিক পরীক্ষাকেন্দ্রে পাঠানো হল অ্যাম্বুল্যান্স

চুঁচুড়া খাদিনা মোড়ের বাসিন্দা অর্পিতা মল্লিক জানান, অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি পরীক্ষকের দায়িত্ব পালন করছিলেন। আচমকা অসুস্থ হয়ে পড়েন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৯
হাসপাতালে চিকিৎসাধীন অর্পিতা মল্লিক।

হাসপাতালে চিকিৎসাধীন অর্পিতা মল্লিক। —ফাইল চিত্র।

পরীক্ষাকেন্দ্রে আচমকা অসুস্থ হয়ে পড়লেন এক পরীক্ষক। তিনি অন্তঃসত্ত্বা অবস্থায় দায়িত্ব পালন করছিলান। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যেতে স্কুলে পাঠানো হল অ্যাম্বুল্যান্স। হুগলির চুঁচুড়া বালিকা শিক্ষা মন্দির স্কুলের ঘটনা।

Advertisement

শনিবার ছিল মাধ্যমিকের ইংরেজি পরীক্ষা। স্থানীয় সূত্রে খবর, পরীক্ষা শুরু হওয়ার কিছু ক্ষণের মধ্যে চুঁচুড়ার ওই পরীক্ষাকেন্দ্রের এক পরীক্ষক অসুস্থ হয়ে পড়েন। অর্পিতা মল্লিক নামে ওই শিক্ষিকাকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই ওই শিক্ষিকা চিকিৎসাধীন রয়েছেন।

চুঁচুড়া খাদিনা মোড়ের বাসিন্দা অর্পিতা জানান, অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি পরীক্ষকের দায়িত্ব পালন করছিলেন। তবে শনিবার হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। রক্তক্ষরণ শুরু হয়। তার পর স্কুলের তরফে যোগাযোগ করে অ্যাম্বুল্যান্স আনা হয়। খবর দেওয়া হয় তাঁর পরিবারে।

উল্লেখ্য, মাধ্যমিকের দ্বিতীয় দিনের পরীক্ষা ভালয় ভালয় শেষ হয়েছে। পরীক্ষাকেন্দ্র থেকে বেরিয়ে হুগলির পরীক্ষার্থীরা জানাচ্ছে, প্রশ্ন বেশ সহজ হয়েছে।

আরও পড়ুন
Advertisement