Missing

প্রেমিকের সঙ্গে বিয়ে ঠিক হওয়ার পরই ‘নিখোঁজ’! মালদহের কলেজছাত্রীর খোঁজে তল্লাশি পুলিশের

ছাত্রীর মামা বিকাশ ঘোষ জানিয়েছেন, তাঁর ভাগ্নির বয়স ১৮ বছর। কলেজে পড়াশোনা করেন। বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ তিনি বাড়ি থেকে বার হন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মানিকচক শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৪
missing

নিখোঁজ ছাত্রী প্রিয়াঙ্কা ঘোষ। —নিজস্ব চিত্র।

টিউশনে যাবেন বলে বাড়ি থেকে বার হয়েছিলেন। কিন্তু তার পর থেকে আর খোঁজ নেই মালদহের কলেজছাত্রীর। প্রায় ৪০ ঘণ্টা কেটে যাওয়ার পর মেয়ের খোঁজ না পেয়ে উদ্বিগ্ন পরিবার দ্বারস্থ হল পুলিশের।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, নিখোঁজ তরুণীর নাম প্রিয়াঙ্কা ঘোষ। কলেজের প্রথম বর্ষের ওই ছাত্রীর বাড়ি এনায়েতপুরে। তবে ছোট থেকেই মথুরাপুরের শঙ্করটোলা এলাকায় মামার বাড়িতে থাকেন তিনি। বৃহস্পতিবার ইংরেজবাজার এলাকায় টিউশন পড়তে যাবেন বলে বাড়ি থেকে বার হন তিনি। কিন্তু আর বাড়ি ফেরেননি। আত্মীয় থেকে তরুণীর বন্ধুবান্ধব— নানা জায়গায় খোঁজখবর করেও প্রিয়াঙ্কার সন্ধান পায়নি পরিবার। শেষমেশ মানিকচক থানায় নিখোঁজ ডায়েরি করেছে তারা। ছাত্রীর মামা বিকাশ ঘোষ জানিয়েছেন, তাঁর ভাগ্নির বয়স ১৮ বছর। কলেজে পড়াশোনা করেন। বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ তিনি বাড়ি থেকে বার হন। তার পর থেকে ভাগ্নির কোনও খবরাখবর পাননি তাঁরা। নিখোঁজ ছাত্রীর পরিবার সূত্রে খবর, স্থানীয় এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল প্রিয়াঙ্কার। কিন্তু ওই যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে। আগামী মার্চ মাসে তাঁদের বিয়ে। তার সঙ্গে প্রিয়াঙ্কার নিখোঁজের কোনও সম্পর্ক আছে কি না, তা নিয়ে সন্দিগ্ধ পরিবার।

প্রিয়াঙ্কার দাদু আশুতোষ ঘোষ বলেন, ‘‘যে ভাবে মালদহে জেলায় একের পর এক নিখোঁজের ঘটনা ঘটছে, তাতে ভয়ের মধ্যে রয়েছি আমরা। ইতিমধ্যে মানিকচক এবং ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পুলিশ অতি শীঘ্র যাতে কোনও ব্যবস্থা নেয়, তার জন্য আবেদন জানাচ্ছি।’’

মানিকচক থানার সূত্রে খবর, ছাত্রীর পরিবারের তরফে একটি অভিযোগ দায়ের হয়েছে। তার ভিত্তিতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে তারা।

আরও পড়ুন
Advertisement