Diamond Harbour

রাজ্যের সবচেয়ে শান্তিপূর্ণ পুলিশ জেলা ডায়মন্ড হারবার, আপ্লুত সাংসদ অভিষেক জানালেন শুভেচ্ছা

প্রশাসন সূত্রে খবর, আগের তুলনায় অপরাধের হার কমে গিয়েছে এই পুলিশ জেলার। যে বছরের জন্য এই পুরস্কার দেওয়া হল, সেই বছরে ডায়মন্ড হারবার পুলিশ জেলার সুপার ছিলেন আইপিএস অফিসার ধৃতিমান সরকার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৯:৪০
Abhishek Banerjee

অভিষেক বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

পশ্চিমবঙ্গের সবচেয়ে শান্তিপূর্ণ পুলিশ জেলার পুরস্কার পেল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবার। ২০২২ সালের হিসাবে এই পুরস্কার প্রাপ্তি হল সাংসদ অভিষেকের কেন্দ্র। এ নিয়ে উচ্ছ্বসিত সাংসদ নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাঁর কেন্দ্রের মানুষকে।

Advertisement

প্রশাসন সূত্রে খবর, আগের তুলনায় অপরাধের হার কমে গিয়েছে দক্ষিণ ২৪ পরগনার এই পুলিশ জেলার। বস্তুত, যে বছরের জন্য এই পুরস্কার দেওয়া হল, সেই বছরে ডায়মন্ড হারবার পুলিশ জেলার সুপার ছিলেন আইপিএস অফিসার ধৃতিমান সরকার।

তাঁর কেন্দ্রে পুলিশের এই দরাজ সার্টিফিকেটে খুশি অভিষেক সমাজমাধ্যমে লেখেন, ‘‘প্রত্যেক একক ব্যক্তির জন্য বিশাল প্রশংসা যারা এটি সম্ভব করেছেন। তিনি লেখেন, ‘‘একটি চমৎকার খবর ভাগ করতে পেরে আমি আনন্দিত। ডায়মন্ড হারবার পুলিশ জেলাকে ২০২২ সালের জন্য ‘সেরার’ মুকুট দেওয়া হয়েছে!’’

অভিষেকের সংযোজন, ‘‘এটি আমাদের দলবদ্ধ ভাবে কাজ, সংকল্প এবং জনসচেতনতার নিদর্শন। তাই যাঁদের জন্য এটা সম্ভব হয়েছে, সেই সমস্ত মানুষকে আমি আমার শুভেচ্ছা জানাচ্ছি।’’

আরও পড়ুন
Advertisement