Accidental Deaths

গতির টক্কর দিতে গিয়ে দুর্ঘটনা, মৃত্যু দুই বাইকচালকের

পুলিশ জানিয়েছে, মৃত দুই বাইকচালকের নাম ডেভিড অর্ঘ্য বালা (৩৫) এবং রুদ্রনীল ঘোষ (১৮)। জখম বাইক আরোহীর নাম সৌরভ দাস। তিনি ডেভিডের বাইকে পিছনে বসেছিলেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ০৪:৩৯

—প্রতীকী চিত্র।

গভীর রাতে দু’টি মোটরবাইকের মধ্যে চলছিল রেষারেষি। আর তা করতে গিয়েই সপ্তমীর রাতে ঘটে গেল মারাত্মক দুর্ঘটনা। প্রাণ গেল দুই বাইকচালকের। জখম হয়েছেন এক বাইক আরোহী। বৃহস্পতিবার রাত পৌনে ৩টে নাগাদ কসবা থানা এলাকার ই এম বাইপাসে এই দুর্ঘটনাটি ঘটে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত দুই বাইকচালকের নাম ডেভিড অর্ঘ্য বালা (৩৫) এবং রুদ্রনীল ঘোষ (১৮)। জখম বাইক আরোহীর নাম সৌরভ দাস। তিনি ডেভিডের বাইকে পিছনে বসেছিলেন। ডেভিড এবং সৌরভের বাড়ি তপসিয়া থানার গোবরা গোরস্থান রোডে। রুদ্রনীল সোনারপুর থানার রাজপুর কদমতলার বাসিন্দা।

পুলিশ সূত্রের খবর, বাইক দু’টি রুবি থেকে সল্টলেকের দিকে যাচ্ছিল। দুই বাইকচালক নিজেদের মধ্যে গতির টক্কর দিচ্ছিলেন। তাই বেপরোয়া ভাবে চলছিল বাইক দু’টি। সেই কারণে নিয়ন্ত্রণ হারানোয় বাইক দু’টির মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরে দুই বাইকচালক ডেভিড এবং রুদ্রনীল রাস্তায় ছিটকে পড়েন। গুরুতর জখম অবস্থায় দু’জনকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত ঘোষণা করেন। জখম সৌরভকে ওই হাসপাতালে চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে। তিন জনেরই মাথায় হেলমেট ছিল বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। বিষয়টি লালবাজারের ফেটাল বিভাগকে জানানো হয়েছে। তবে পুজোর রাতে দু’টি বাইকের মধ্যে গতির খেলা চললেও তা কী করে পুলিশের নজর এড়িয়ে গেল, সেই প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন
Advertisement