CBI Raid

এ বার ভাঙড়ের তৃণমূল নেতা শাজাহানের দুয়ারে সিবিআই, সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনীও

রবিবার বিকেল পৌনে ৪টে নাগাদ সিবিআইয়ের একটি দল হানা দেয় শাজাহানের চন্দনেশ্বর এলাকার বাড়িতে। শাজাহানের পরিবার সূত্রে জানা গিয়েছে, সেই সময় তিনি বাড়িতে ছিলেন না।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৩
ভাঙড়ের তৃণমূল নেতার বাড়িতে সিবিআই।

ভাঙড়ের তৃণমূল নেতার বাড়িতে সিবিআই। প্রতীকী চিত্র।

এ বার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের তৃণমূল নেতা শাজাহান মোল্লার বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র হানা। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে রবিবার বিকেলে শাজাহানের বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে সিবিআই। তাঁর বাড়ি ঘিরে রাখেন জওয়ানরা।

রবিবার বিকেল পৌনে ৪টে নাগাদ সিবিআইয়ের একটি দল হানা দেয় শাজাহানের চন্দনেশ্বর এলাকার বাড়িতে। শাজাহানের পরিবার সূত্রে জানা গিয়েছে, সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। তাঁর ছেলের সঙ্গে কথা বলেন সিবিআই আধিকারিকরা। এর পর বাড়িতে ঢুকে তল্লাশি শুরু করেন তদন্তকারীরা। শুরু হয় অন্যান্যদের জিজ্ঞাসাবাদও। সেই সময় বাড়ি ঘিরে রাখেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। কী কারণে এই তল্লাশি, এই প্রতিবেদন লেখা পর্যন্ত তা স্পষ্ট নয়।

Advertisement

শাজাহান ভাঙড় ১ ব্লকের তৃণমূল সভাপতি। তিনি ভাঙড় ১ পঞ্চায়েত সমিতিরও সভাপতি। প্রাথমিক ভাবে শাজাহানের পুরনো বাড়িতে যান সিবিআই আধিকারিকরা। সেখান থেকে কিছুটা দূরে তাঁর নতুন বাড়ির খোঁজ পেয়ে সেখানে হানা দেন তাঁরা।

আরও পড়ুন
Advertisement