Bhatpara Incident

ভাটপাড়ায় পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার বস্তাভর্তি বোমা! এলাকায় আতঙ্ক, ডাকা হল বম্ব স্কোয়াডকে

বৃহস্পতিবার ভাটপাড়ার কলাবাগান এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির ভিতরে বস্তাভর্তি বোমা পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পুলিশের প্রাথমিক অনুমান, বস্তার ভিতরে প্রায় ২০টি বোমা রয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৯
ঘটনাস্থলে ভাটপাড়া থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে।

ঘটনাস্থলে ভাটপাড়া থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে। —নিজস্ব চিত্র।

ভাটপাড়ায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হল বস্তাভর্তি বোমা। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকে স্থানীয় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে গিয়েছে ভাটপাড়া থানার পুলিশ। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে।

Advertisement

বৃহস্পতিবার সকালে ভাটপাড়ার কলাবাগান এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির ভিতরে বস্তাভর্তি বোমা পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশের প্রাথমিক অনুমান, ওই বস্তার ভিতরে প্রায় ২০টি বোমা রয়েছে। বোমাগুলি কে বা কারা সেখানে রেখে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে। বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ।

স্থানীয় এক বাসিন্দা জানান, এক সময় পরিত্যক্ত ওই বাড়িতে থাকতেন তাঁরা। দীর্ঘ দিন ওই বাড়িতে কেউ থাকেন না। বার বার বাড়ির গেটে তালা লাগানো হলেও সেগুলি ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ ওই বাসিন্দার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement