Kamarhati Child Murder

হাত-পা বাঁধা, মুখে কাপড় গোঁজা! আট বছরের শিশুর দেহ উদ্ধার কামারহাটিতে, নিখোঁজ ছিল পাঁচ দিন ধরে

পাঁচ দিন ধরে নিখোঁজ থাকার পর শিশুর দেহ উদ্ধার হল উত্তর ২৪ পরগনার কামারহাটিতে। এই ঘটনার পর পুলিশি গাফিলতির অভিযোগ তুলে বিটি রোডে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। 

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৮

—প্রতিনিধিত্বমূলক ছবি।

পাঁচ দিন ধরে নিখোঁজ থাকার পর আট বছরের এক শিশুর দেহ উদ্ধার হল উত্তর ২৪ পরগনার কামারহাটিতে। শনিবার সেখানকার একটি পুকুর থেকে ওই শিশুর দেহ উদ্ধার করা হয়। এই ঘটনার পর পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে বিটি রোডে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। অবরোধ তুলতে বিক্ষোভকারীদের বোঝানোর চেষ্টা করেন পুলিশ আধিকারিকেরা।

Advertisement

স্থানীয়দের বক্তব্য, দেহটি যখন উদ্ধার করা হয়, তখন সেটির হাত-পা বাঁধা ছিল। শিশুটির মুখে কাপড় গোঁজা ছিল। পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তাঁদের অভিযোগ, গত ৩০ জানুয়ারি ওই শিশু নিখোঁজ হওয়ার পরেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছিল। নিখোঁজ ডায়েরিও করা হয়। কিন্তু পুলিশ সঠিক সময়ে পদক্ষেপ করলে তাকে বাঁচানো যেত বলে দাবি স্থানীয়দের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শিশুটির বাবা রিকশা চালান। অভাবের সংসারে বড় হচ্ছিল শিশুটি। স্থানীয়দের তরফে জানা যায়, কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিল না শিশুটির পরিবার। আগে কোনও ঝামেলাতেও জড়িয়ে পড়তে দেখা যায়নি শিশুটির পরিবারের কাউকে। সে ক্ষেত্রে শিশুটি কী ভাবে নিখোঁজ হল, কেনই বা তার দেহ পুকুরে এল, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। স্থানীয়দের দাবি, খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে ওই শিশুকে।

আরও পড়ুন
Advertisement