Dead Body Recovered

দাদার গলা কাটা দেহ মিলল পাট খেতে, ফেরার ভাই

মৃতের পরিবারের দাবি, রবিবার বিকেল সাড়ে চারটে নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে কুমড়ো খেতে চাষের কাজে গিয়েছিলেন সিরাজুল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা  শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ০৯:১১
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র। Sourced by the ABP

বাড়ির কাছেই পাট খেত থেকে উদ্ধার হল এক ব্যক্তির গলা কাটা দেহ। বস্তায় মুড়ে রক্তাক্ত দেহটি রাখা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে দেগঙ্গা থানার হাদিপুর ঝিকড়া দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের উত্তর আবজানগর গ্রামে। পুলিশ জানায়, নিহত ব্যক্তির নাম সিরাজুল ইসলাম (৪৩)। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদের জেরে ছোট ভাই আরিজুল দাদা সিরাজুলকে খুন করেছেন বলে অভিযোগ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গা থানার উত্তর আবজানগর গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম কৃষিকাজের পাশাপাশি ব্যবসা করতেন। পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে ছোট ভাই আরিজুলের সঙ্গে বিবাদ চলছিল সিরাজুলের। এ নিয়ে বিভিন্ন সময় সালিশি সভায় দুই ভাইয়ের সমস্যা মেটানোর চেষ্টা করেছিলেন গ্রামবাসীরা। সাময়িক ভাবে তা মিটলেও মাস কাটতে না কাটতেই নানা ছুতোয় অশান্তি শুরু হত।

মৃতের পরিবারের দাবি, রবিবার বিকেল সাড়ে চারটে নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে কুমড়ো খেতে চাষের কাজে গিয়েছিলেন সিরাজুল। কিন্তু সন্ধ্যার পরেও বাড়ি না ফেরায় রাতেই আত্মীয়-স্বজনদের নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন নিহতের স্ত্রী তাজমিরা বিবি। রাত সাড়ে ন’টা নাগাদ গ্রামবাসীরা দেখেন কুমড়ো খেতের পাশের একটি পাট খেতে বস্তার মধ্যে সিরাজুলের রক্তাক্ত দেহ পড়ে আছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

পুলিশ জানায়, সিরাজুলের গলার নলি কাটা ছিল। বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকেরা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরেই এই খুন। তাজমিরা বলেন, ‘‘আমার স্বামীকে খুন করে থাকতে পারে আরিজুল। ঘটনার পর থেকে তার কোনও খোঁজ নেই। স্বামীর খুনের কঠিন শাস্তি চাই।’’

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement