Viral Video

বাসরাস্তার ধারে ‘তওবা তওবা’ গানে নাচতে গিয়ে ধপাস করে পড়লেন তরুণী, প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

‘মোনা ডান্স’ নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, পিচরাস্তার ধারে লাল শাড়ি পরে দাঁড়িয়ে এক তরুণী। পাশ দিয়ে চলে যাচ্ছে একের পর এক গাড়়ি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১২:০৭
Viral Video of woman fall on roadside while dancing

‘তওবা তওবা’ গানে নাচ করতে গিয়েই পপাত তরুণী। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

অভিনেতা ভিকি কৌশল অভিনীত ‘ব্যাড নিউজ়’ সিনেমার ‘তওবা তওবা’ গানটি যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। জনপ্রিয়তা পেয়েছে গানটির নাচের ‘স্টেপ’ও। প্রায়শই সমাজমাধ্যম ব্যবহারকারীদের এই গানে কোমর দোলাতে দেখা যাচ্ছে। আর সেই গানে নাচ করতেই গিয়েই পপাত চ এক তরুণী। নাচের শুরুতেই পা পিছলে মাটিতে পড়ে গেলেন তিনি। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

‘মোনা ডান্স’ নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, পিচরাস্তার ধারে লাল শাড়ি পরে দাঁড়িয়ে এক তরুণী। পাশ দিয়ে চলে যাচ্ছে একের পর এক গাড়়ি। হঠাৎ ‘তওবা তওবা’ গানে কোমর দুলিয়ে নাচ শুরু করেন তিনি। তবে কয়েক সেকেন্ডের মধ্যে পা পিছলে রাস্তার উপর পড়ে যান। তবে তরুণী থেমে যাননি। সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে আবার নাচতে শুরু করেন।

ভাইরাল সেই ভিডিয়ো ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ ইনস্টাগ্রামে দেখেছেন। অনেকে প্রতিক্রিয়াও জানিয়েছেন। কেউ কেউ তরুণীর হার না মানা মনোভাবের জন্য তাঁকে কুর্নিশ জানিয়েছেন। অনেকে আবার রাস্তার ধারে ওই ভাবে নাচার জন্য সাবধানও করেছেন তরুণীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement