Viral

কুলার চালিয়ে ঘুমানোর ‘অপরাধ’, যুবককে মারা হল লাথি, করা হল জুতোপেটা!

এক বেসরকারি হাসপাতালের ওয়েটিং রুমে। রাতে সেখানেই কুলার চালিয়ে কম্বল বিছিয়ে ঘুমিয়েছিলেন ওই যুবক। সকালে হাসপাতালের কর্মীরা এসে কুলার বন্ধ করে দেন।

Advertisement
সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৯:০৫
তখনও চলছে জুতোপেটা।

তখনও চলছে জুতোপেটা। ছবি: সংগৃহীত।

কুলার চালিয়ে ঘুমিয়ে পড়েছিলেন। সেই ‘অপরাধের’ শাস্তি দিতে জুতোপেটা করা হল এক ভবঘুরে যুবককে। তার ‘অপরাধ’, কুলারটি বন্ধ করে দেওয়ার পর তাঁর ঘুম ভেঙে যেতেই তিনি প্রশ্ন করেছিলেন, কেন কুলারটি বন্ধ করে দেওয়া হল?

ঘটনাটি এক ছত্তীসগঢ়ের এক বেসরকারি হাসপাতালের ওয়েটিং রুমের। রাতে সেখানেই কুলার চালিয়ে কম্বল বিছিয়ে ঘুমিয়েছিলেন ওই যুবক। সকালে হাসপাতালের কর্মীরা এসে কুলার বন্ধ করে দেন। তাতে ঘুম ভেঙে যেতেই ওই প্রশ্ন করে বসেন তিনি। জবাবও আসে সঙ্গে সঙ্গেই। প্রথমে লাথি, তার পর জুতোপেটা এবং অনর্গল কুবাক্য বর্ষাতে থাকে তাঁর উপর।

Advertisement

হাসপাতালের এক মহিলা কর্মী নিজের চটি খুলে তা নিয়ে চড়াও হন যুবকের উপর। পাশে দাঁড়িয়ে থাকা আর এক হাসপাতাল কর্মীকে দেখা যায় লাঠি দিয়ে ক্রমাগত তাঁকে খোঁচা দিয়ে যেতে। শেষে তাঁকে হাসপাতালের বাইরে বার করে, তবেই শান্ত হন তাঁরা।

ঘটনাটির একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। তাতে দেখা যাচ্ছে, মুখ বুজে ওই অত্যাচার সহ্য করে নিজের শাস্তি মাথা পেতে নিচ্ছেন ওই ভবঘুরে যুবক। প্রথম প্রশ্নটি সম্ভবত ঘুমের ঘোরেই ভুলবশত করে ফেলেছিলেন তিনি। তবে তার পরে আর মুখে রা কাড়েননি তিনি। চুপ চাপ মাথা নিচু করে বেরিয়ে এসেছেন তাঁর এক রাতের আরামখানা থেকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement