Viral Video

তরুণীর হাত ধরে নাচছিলেন, গান শুরু হতেই ছিটকে সরে গেলেন তরুণ! কেন?

প্রথমে শুধুমাত্র গানের সুর ভেসে আসছিল। সেই সুরেই মেতে ছিলেন দুই পড়ুয়া। তাল মিলিয়ে নাচও করছিলেন। কিন্তু গানের কলি শুরু হওয়া মাত্রই হল ছন্দপতন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৭:১৮
নাচে মেতে উঠেছেন কলেজের দুই পড়ুয়া।

নাচে মেতে উঠেছেন কলেজের দুই পড়ুয়া। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

কলেজের অনুষ্ঠান চলছে। তরুণ পড়ুয়ার হাত ধরে মঞ্চে এগিয়ে গেলেন এক তরুণী। তাঁদের ঘিরে রয়েছে কলেজের অন্য ছাত্রছাত্রীরাও। একটি গানের সুর ভেসে আসছে। সেই ছন্দে তাল মিলিয়ে নেচে চলেছেন তরুণ-তরুণী। কিন্তু দু’জনের মধ্যে রসায়ন গড়ে উঠতে না উঠতেই চমকে উঠলেন তরুণ। তরুণীর হাত ছেড়ে ছিটকে পালিয়ে গেলেন তিনি। সমাজমাধ্যমের পাতায় এমন একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ায় (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) নেটব্যবহারকারীদের মধ্যে হাসির রোল পড়ে গিয়েছে।

Advertisement

ভিডিয়ো থেকে জানা যায়, এই ঘটনাটি উত্তরাখণ্ডের দেহরাদূনের একটি কলেজের। শ্রেণিক্রম অনুযায়ী তরুণ ওই তরুণীর চেয়ে নিচু ক্লাসে পড়েন। জুনিয়র ওই তরুণের সঙ্গে নাচ করছিলেন তাঁর সিনিয়র। প্রথমে শুধুমাত্র গানের সুর ভেসে আসছিল। সেই সুরেই মেতে ছিলেন দুই পড়ুয়া। তাল মিলিয়ে নাচও করছিলেন। কিন্তু গানের কলি শুরু হওয়া মাত্রই হল ছন্দপতন।

গানটি শুরু হওয়ার সময় দু’জনে ভেবেছিলেন, এটি কোনও প্রেমের গান। কিন্তু কিছু ক্ষণ পর গানের কলি শুনে তাঁরা বুঝতে পারেন যে এই গানটি রাখিবন্ধন উপলক্ষে তৈরি করা। ভাই-বোনের মধুর সম্পর্ক উদ্‌যাপন করতেই এই গান গাওয়া হয়েছে। গানটি শোনামাত্রই তরুণীর হাত ছেড়ে দূরে সরে যান তরুণ। তার পর দু’জনেই হেসে গড়িয়ে পড়েন। দু’জনেই বোকা হয়েছেন দেখে হাসিতে ফেটে পড়েন সেখানে উপস্থিত অন্য পড়ুয়ারাও। কেউ কেউ আবার মজা পেয়ে হাততালিও দিতে শুরু করেন।

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেন, ‘‘দু’জনের হৃদয়ই ভেঙে গেল। তরুণটি আর কোনও দিনও কারও সঙ্গে নাচার সাহস দেখাবেন না।’’ আবার অন্য নেটব্যবহারকারীর মন্তব্য, ‘‘এই ভিডিয়োটি দেখে কলেজ জীবনের কথা মনে পড়ে গেল। বিষয়টি কতটা যন্ত্রণার তা বুঝতে পারছি।’’

আরও পড়ুন
Advertisement