Viral Video

কেবিনের বাইরে জান্তব গর্জন, স্বামীর জন্মদিন পালন করতে গিয়ে চমকে গেলেন তরুণী, তার পর…

মিশির জন্মদিনে নির্জনে সময় কাটাবেন বলে কানাডার কিউবেকে জঙ্গলের মধ্যে একটি কেবিন বুক করেছিলেন মায়া। কেবিন বুক করার সময় তিনি জানতেন যে, কেবিনের আশপাশে নেকড়ের আনাগোনা থাকতে পারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ০৭:৫৮
Pack of nine wolves howling outside couple’s cabin on vacation

ছবি: এক্স থেকে নেওয়া।

জঙ্গলের মধ্যে কাচের ঘর। জন্মদিনে স্বামীর সঙ্গে নির্জনে সময় কাটাবেন বলে কেবিন বুক করেছিলেন তরুণী। কিন্তু রাত বাড়ার সঙ্গে সঙ্গেই কেবিনের বাইরে থেকে শোনা যেতে লাগল জান্তব গর্জন। কেবিনের সামনে ভিড় জমিয়েছে নেকড়ের দল। ঘরের দিকে তাকিয়ে গর্জন করে চলেছে নেকড়েরা। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

৩৪ বছর বয়সি মিশি জুল্‌সকে বিয়ে করেছেন ৩৩ বছর বয়সি মায়া জুল্‌স। মায়া এবং মিশি দু’জনেই নিউ জার্সির বাসিন্দা। মিশির জন্মদিনে নির্জনে সময় কাটাবেন বলে কানাডার কিউবেকে বরফাবৃত জঙ্গলের মধ্যে একটি কেবিন বুক করেছিলেন মায়া। কেবিন বুক করার সময় তিনি জানতেন যে, কেবিনের আশপাশে নেকড়ের আনাগোনা থাকতে পারে। কিন্তু বিষয়টিকে তেমন আমল দেননি তিনি। কিন্তু রাত বাড়তেই কেবিনের বাইরের নেকড়ের গর্জন শুনতে পেলেন দম্পতি। ক্যামেরা নিয়ে জানলার কাছে যেতেই মিশি দেখেন, ন’টি নেকড়ে কেবিনের সামনে দাঁড়িয়ে রয়েছে। অনবরত গর্জন করে চলেছে তারা। মিশি জানলার কাছে যেতেই সেখানে নাক লাগিয়ে ঘষতে থাকে একটি নেকড়ে। কেবিনের দরজা খুলে বাইরেও বেরোতে দেখা যায় মিশিকে। কিন্তু মিশিকে দেখে আক্রমণ করে না নেকড়েরা।

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘নেকড়েগুলো খুব বন্ধুত্বপূর্ণ। তাই মানুষ দেখে আক্রমণ করতে এগিয়ে যায়নি।’’ আবার এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘আমিও এমন অভিজ্ঞতার সাক্ষী থাকতে চাই।’’

আরও পড়ুন
Advertisement