Viral

স্বাস্থ্য সচেতন পুত্রকে পাকোড়া খেতে রাজি করালেন মা, কী ভাবে?

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিওর তরুণেরও সেই একই হল হয়েছে। যা দেখে নেটাগরিকদের অনেকেই নিজেদের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ২৩:৫০
রান্নাঘরে কড়াইয়ে গরম তেলে পকোড়া ভাজছেন মা।

রান্নাঘরে কড়াইয়ে গরম তেলে পকোড়া ভাজছেন মা। ছবি: ইনস্ট্রাগ্রাম।

ওজন কমানোর জন্য উঠেপড়ে ডায়েট করতে শুরু করলেন। আর ঠিক তার পর থেকেই শুরু হল কঠিন পরীক্ষা। লোভনীয় খাবারের সামনে পড়েও না খাওয়ার আত্ম নিয়ন্ত্রণ। কিন্তু সমস্যা হয় যখন সেই খাবারের জন্য কেউ সাধাসাধি করেন। পেটে খিদে মুখে লাজ নিয়ে কতক্ষণ আর নিজেকে সামলে রাখা যায়। তার উপর মা যদি চোখের সামনে আদর চুপচুপে খাবার তৈরি করে থালা সাজিয়ে ধরেন, তবে তো কথাই নেই। তখন সেই আত্মনিয়ন্ত্রণের পরীক্ষায় পাশ করা মোটেই সহজ কাজ নয়। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়োর এক তরুণেরও সেই একই হাল হয়েছে। যা দেখে নেটাগরিকদের অনেকেই মিল খুঁজে পেয়েছেন নিজেদের সঙ্গে।

ভিডিয়োয় অবশ্য সেই তরুণকে দেখা যাচ্ছে না। তবে তাঁর মাকে দেখা যাচ্ছে। রান্নাঘরে কড়াইয়ে গরম তেলে পকোড়া ভাজছেন তিনি। দেখে ক্যামেরার ওপারে ছেলের অভিযোগ, “মা, আমি যখন ডায়েট করি, তখনই ভাল ভাল খাবার বানাও তুমি।” শুনে মায়ের জবাব, “আমি রোজই ভাল খাবার বানাই, তুমি খাও না সেটা আলাদা কথা।” কথোপকথন এ ভাবেই শুরু। তার পর নানা মজার বাঁক নিয়ে যা শেষ হয় মায়ের হাত থেকে ছেলের পকোড়ার থালা টেনে নেওয়ায়। পুরো ঘটনাটি দেখে মজা পেয়েছেন নেটাগরিকেরা।

Advertisement

ভিডিয়োটি দেখে কেউ বলেছেন, “আমার মা ঠিক এমনই করেন।” কেউ আবার লিখেছেন, “কাকিমা, আপনার জবাবগুলো মোক্ষম। আমি জাস্ট আপনার ভক্ত হয়ে গেলাম।”

আরও পড়ুন
Advertisement