Viral News

কুকার অর্ডার দিয়ে বাতিল করে টাকাও ফিরে পেয়েছিলেন, খ্যাতনামী অনলাইন সংস্থা চমকে দিল দু’বছর পর

২০২২ সালের অগস্ট মাসে খ্যাতনামী অনলাইন সংস্থায় একটি প্রেশার কুকার অর্ডার করেছিলেন তিনি। কিন্তু পরে সেই অর্ডারটি বাতিল করে দিয়েছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:০০
Man receives pressure cooker two years after placing and cancelling order

—প্রতীকী ছবি।

দু’বছর আগে ব্যক্তিগত প্রয়োজনে এক খ্যাতনামী অনলাইন সংস্থায় একটি প্রেশার কুকার অর্ডার করেছিলেন তরুণ। কিন্তু পরে তা বাতিল করে দিয়েছিলেন। যে টাকা খরচ করে প্রেশার কুকার কিনেছিলেন, সেই টাকা ফেরতও পেয়ে গিয়েছিলেন তিনি। এই ঘটনা ভুলেও গিয়েছিলেন তরুণ। দু’বছর পর তাঁর বাড়ির দরজায় একটি পার্সেল আসায় চমকে গেলেন তিনি। বাক্স খুলে দেখলেন দু’বছর আগে অর্ডার দেওয়া সেই প্রেশার কুকারটি রয়েছে বাক্সের মধ্যে। সমাজমাধ্যমে সেই ঘটনার উল্লেখ করেছেন তিনি।

Advertisement

সম্প্রতি জয় নামে এক তরুণ তাঁর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি স্ক্রিনশট পোস্ট করে দাবি করেন, ২০২২ সালের অগস্ট মাসে অনলাইনে একটি প্রেশার কুকার অর্ডার করেছিলেন তিনি। কিন্তু পরে সেই অর্ডারটি বাতিল করে দিয়েছিলেন। খরচ করা টাকা যথাসময়ে ফেরতও পেয়ে গিয়েছিলেন। গত বুধবার তাঁর বাড়িতে একটি পার্সেল এসে পৌঁছয়। বাক্সটি খুলে দেখেন যে তাতে একটি প্রেশার কুকার রাখা। এমনকি দু’বছর আগে অর্ডার করা সেই প্রেশার কুকার যে সঠিক ঠিকানায় পৌঁছে গিয়েছে সেই বার্তাও অনলাইনে পান তরুণ। তখনই পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায় তাঁর কাছে।

স্ক্রিনশটটি প্রমাণস্বরূপ সমাজমাধ্যমে পোস্ট করে তরুণ লেখেন, ‘‘এই প্রেশার কুকারটির নিশ্চয়ই আলাদা কোনও বৈশিষ্ট্য রয়েছে।’’ তরুণের পোস্ট দেখে এক নেটাগরিক বলেছেন, ‘‘আপনি তো দেখছি খুব ভাগ্যবান।’’ আবার অন্য এক নেটব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘‘এই প্রেশার কুকারটি আসলে সমান্তরাল বিশ্ব থেকে পাঠানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement