Viral Video

খাবার দিতে গিয়ে চমকে গেলেন যুবক, ক্রেতা দিলেন উপহার, গাইলেন গানও! কেন?

আমদাবাদের একটি রেস্তরাঁ থেকে খাবার অর্ডার দিয়েছিলেন এক তরুণ। বৃষ্টির মধ্যে তখনও তাঁর বাড়ি থেকে পাঁচ মিনিট দূরত্বে রয়েছেন ওই ডেলিভারি বয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৫
Customer surprises Zomato delivery agent with birthday song and gift

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। তাই বাড়িতে বসেই খাবার অর্ডার করেছিলেন এক তরুণ। বাড়িতে ছিলেন তাঁর বন্ধুরাও। তবে খাবার অর্ডার দেওয়ার এক অদ্ভুত জিনিস নজরে পড়ল তরুণের। ডেলিভারি বয়কে চমক দেওয়ার পরিকল্পনাও করে ফেললেন তিনি। কিছু ক্ষণ এক যুবক খাবার দিতে এলে ক্রেতা দরজা খোলেন। সঙ্গে সঙ্গে তালি বাজিয়ে গান গাইতে শুরু করেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর এক বন্ধুও। শুধু তাই-ই নয়, গান গাওয়ার পর ডেলিভারি বয়কে বাক্সে মোড়া একটি উপহারও দিলেন। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি গুজরাটের আহমেদাবাদে ঘটেছে।

Advertisement

ভিডিয়ো থেকে জানা যায়, আমদাবাদের একটি রেস্তরাঁ থেকে খাবার অর্ডার দিয়েছিলেন এক তরুণ। বৃষ্টির মধ্যে তখনও তাঁর বাড়ি থেকে পাঁচ মিনিট দূরত্বে রয়েছেন ওই ডেলিভারি বয়। অ্যাপ থেকে ক্রেতা জানতে পারেন যে, তাঁর জন্মদিন। ডেলিভারি বয়কে চমকে দিতে চেয়েছিলেন ক্রেতা। খাবার দেওয়ার জন্য ডেলিভারি বয় কলিং বেল বাজালে সঙ্গে সঙ্গে দরজা খোলেন তরুণ ক্রেতা। ডেলিভারি বয়ের কাছ থেকে খাবারের প্যাকেট নিয়ে বন্ধুদের সঙ্গে তালি বাজিয়ে গান করতে শুরু করেন তাঁরা। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁকে একটি বাক্সে ভরে উপহারও দেন। ভিডিয়োটি দেখার পর এক নেটাগরিক বলেন, ‘‘ওঁরা আমাদের জন্য কত কষ্ট করেন। ক্রেতা হিসাবে আমরা এতটুকু করতেই পারি।’’ আবার অন্য এক নেটব্যবহারকারীর কথায়, ‘‘খুশির আমেজ সকলের মধ্যে ছড়িয়ে দিতে জানতে হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement