Viral Video

হায়দরাবাদের রাস্তায় ঘুরছে ছ’ফুটের অজগর! ভাইরাল ভিডিয়ো

ছ’ফুট লম্বা অজগর ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়েরা। সঙ্গে সঙ্গে সাপুড়েকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছে অজগরটিকে উদ্ধার করেন সাপুড়ে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৪

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

অগস্ট মাসের শেষ থেকে ভারী থেকে অতি ভারী বৃষ্টিতে জলমগ্ন পরিস্থিতি তৈরি হয়েছে হায়দরাবাদে। বন্যার পাশাপাশি সাপের উপদ্রবেও নাজেহাল সেখানকার বাসিন্দারা। এই পরিস্থিতিতে শনিবার সন্ধ্যায় একটি ছ’ফুট লম্বা অজগর ঘোরাফেরা করতে দেখেন হায়দরাবাদবাসীদের একাংশ।

Advertisement

নজরে পড়ার সঙ্গে সঙ্গে সাপুড়েকে খবর পাঠানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান সাপুড়ে। তার পর অজগরটিকে উদ্ধার করেন তিনি। সমাজমাধ্যমে অজগর উদ্ধারের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ঘটনাটি শনিবার সন্ধ্যায় হায়দরাবাদের হাসাননগর এলাকায় ঘটেছে। সেখানে একটি ছ’ফুট লম্বা অজগর ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়েরা। সঙ্গে সঙ্গে সাপুড়েকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছে অজগরটিকে উদ্ধার করেন সাপুড়ে।

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, লম্বা সাপটি আসলে বার্মিস অজগর। প্রতি বছর বর্যার সময় ওই এলাকায় সাপের উপদ্রব বেড়ে যায়। বিভিন্ন প্রজাতির সাপখোপ দেখা যায় সেখানে। শনিবার সন্ধ্যায় অজগরটি উদ্ধার করার পর তা হাতে নিয়ে ছবিও তোলেন ওই সাপুড়ে।

আরও পড়ুন
Advertisement