Work Death

অফিসে চেয়ার থেকে পড়ে মৃত্যু তরুণীর, অতিরিক্ত কাজের চাপে ছিলেন বলে অভিযোগ কর্মীদের

প্রতিদিনের মতো মঙ্গলবারও নিজের চেয়ারে বসেই কাজকর্ম সারছিলেন সাদাফ। হঠাৎ চেয়ার থেকে মাটিতে পড়ে যান তিনি। এ ভাবে পড়ে যেতে দেখে সেখানে ছুটে যান সাদাফের সহকর্মীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৯
Bank employee in Lucknow office dies after falling from chair, colleagues say she was under work stress

—প্রতীকী ছবি।

অফিসে চুপচাপ বসে কাজ করছিলেন তরুণী। হঠাৎ অজ্ঞান হয়ে চেয়ার থেকে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হলে সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মঙ্গলবার ঘটনাটি লখনউয়ের গোমতীনগর এলাকার একটি ব্যাঙ্কে ঘটেছে। তরুণীর নাম সাদাফ ফতিমা।

Advertisement

পুল‌িশ সূত্রে খবর, লখনউয়ের একটি ব্যাঙ্কের কর্মী ছিলেন সাদাফ। প্রতিদিনের মতো মঙ্গলবারও নিজের চেয়ারে বসেই কাজকর্ম সারছিলেন সাদাফ। হঠাৎ চেয়ার থেকে মাটিতে পড়ে যান তিনি। এ ভাবে পড়ে যেতে দেখে সেখানে ছুটে যান সাদাফের সহকর্মীরা। অচেতন অবস্থায় সাদাফকে পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয় তাঁকে। সেখানকার চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন সাদাফকে। সাদাফের সহকর্মীদের দাবি, বেশ কিছু দিন ধরে কাজকর্ম নিয়ে অতিরিক্ত চাপে ছিলেন তিনি।

খবরটি জানাজানি হতেই সমাজবাদী পার্টির প্রধান তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করে দুঃখপ্রকাশ করেন। তরুণীর মৃত্যুর জন্য বিজেপি সরকার এবং দেশের অর্থনৈতিক অবস্থাকে দায়ী করেছেন তিনি। তরুণীর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement