Wayne Rooney

Viral: মত্ত ইংরেজ ফুটবল তারকা অর্ধনগ্ন মহিলাদের সঙ্গে রাত কাটিয়ে বিতর্কে, ছবি ভাইরাল

রবিবার নেটমাধ্যমে রুনির কিছু ছবি ভাইরাল হয়। সেখানে দেখা যায় দুই স্বল্প পোশাক পরা মহিলার সঙ্গে রয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেদের প্রাক্তন স্ট্রাইকার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৯:০৮
ওয়েন রুনি

ওয়েন রুনি টুইটার

ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার ওয়েন রুনির জীবনযাপন নিয়ে বিতর্ক নতুন নয়। ভাল খেলার পাশাপাশি বিভিন্ন সময়ে অপ্রীতিকর ঘটনা ঘটিয়েও শিরোনামে এসেছেন তিনি। ফের মাঠের বাইরের জীবন নিয়ে বিতর্কে জড়িয়ে পড়লেন ইংল্যান্ডের প্রাক্তন স্ট্রাইকার। আরও একবার প্রশ্ন উঠে গেল চার সন্তানের বাবা রুনির চরিত্র নিয়ে।

রবিবার নেটমাধ্যমে রুনির কিছু ছবি ভাইরাল হয়। সেখানে দেখা যায় স্বল্প পোশাক পরা দুই মহিলার সঙ্গে রয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন স্ট্রাইকার। শুধু তাই নয়, ঘরে পড়ে রয়েছে মদের বোতল, গ্লাস।

Advertisement

চেয়ারেই ঘুমিয়ে রয়েছেন রুনি। সেখানে এক মহিলাও শুয়ে আছেন। রুনির পাশে থাকা আরও এক মহিলা সেই ছবিতে পোজ দিচ্ছেন। দুই মহিলাই আসলে মডেল।

চেয়ারে ঘুমাচ্ছেন রুনি

চেয়ারে ঘুমাচ্ছেন রুনি টুইটার

এই ছবি পোস্ট হতেই দ্রুত ভাইরাল হয়। এই ছবি দেখে নেটাগরিকরা রুনির চরিত্র নিয়ে প্রশ্ন তুললেও রহস্যের গন্ধ পাচ্ছে পুলিশ। জানা গিয়েছে এই ছবিগুলি ছাড়াও পুলিশের হাতে আরও কিছু ছবি ও ভিডিয়ো এসেছে। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে তারা। রুনিকে ফাঁসানো হয়েছে কিনা তা খতিয়ে দেখছেন তাঁরা।

রুনির এই ছবিতেই শুরু হয়েছে বিতর্ক

রুনির এই ছবিতেই শুরু হয়েছে বিতর্ক টুইটার

ভাইরাল হয়েছে রুনির এই ছবিগুলি

ভাইরাল হয়েছে রুনির এই ছবিগুলি টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement