Tokyo Olympics 2020

Tokyo Olympics: পুরুষাঙ্গে গুরুতর চোট, তাই নিয়েই ইভেন্ট শেষ করলেন পেরুর প্রতিযোগী, দেখুন ভিডিয়ো

তাঁর চোটের ভিডিয়ো ভাইরাল হয়েছে অন্য কারণে। অনেক পুরুষ স্কেটবোর্ডারই জানিয়েছেন, চোটের কারণে যে ব্যথা নার্ভায়েজ পেয়েছেন তার সঙ্গে নিজেদের মিল খুঁজে পাচ্ছেন তাঁরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৩:৪৬
চোট পেয়েও খেললেন নার্ভায়েজ।

চোট পেয়েও খেললেন নার্ভায়েজ। ফাইল ছবি

টোকিয়ো অলিম্পিক্সে নিজের ইভেন্ট চলাকালীন পুরুষাঙ্গে গুরুতর চোট পেলেন পেরুর স্কেটবোর্ডার অ্যাঞ্জেলো কার্লো নার্ভায়েজ। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। তবে সাময়িক বিরতি নিয়েই নিজের ইভেন্টে নেমে পড়লেন তিনি। সপ্তম স্থানে শেষ করে ফাইনালেও উঠে গেলেন।

তাঁর চোটের ভিডিয়ো ভাইরাল হয়েছে অন্য কারণে। অনেক পুরুষ স্কেটবোর্ডারই জানিয়েছেন, চোটের কারণে যে ব্যথা নার্ভায়েজ পেয়েছেন তার সঙ্গে নিজেদের মিল খুঁজে পাচ্ছেন তাঁরা। কারণ প্রতিযোগিতা হোক বা অনুশীলন, কোনও না কোনও সময়েই এ ধরনের চোট তাঁরাও পেয়েছেন।

Advertisement

ভিডিয়োতে একটি রেলিং দিয়ে স্কেট নিয়ে নামতে দেখা গিয়েছে নার্ভায়েজকে। কিন্তু স্কেট মাটিতে পড়ার সঙ্গে সঙ্গেই অন্যদিকে ঘুরে যায়। টাল সামলাতে পারেননি নার্ভায়েজ। পড়ে যান এবং তাঁর পুরুষাঙ্গ সজোরে গিয়ে লাগে সামনে থাকা একটি রেলিংয়ে।

ভিডিয়ো দেখেই বোঝা গিয়েছে ওই দুর্ঘটনা থেকে কতটা ব্যথা পেয়েছেন পেরুর খেলোয়াড়। কিন্তু দমে যাননি তিনি। কিছুক্ষণ সামলে নিয়েই নিজের ইভেন্ট শেষ করতে উদ্যোগী হয়ে পড়েন। শেষ পর্যন্ত ফাইনালেও উঠে যান।

এ বারই প্রথম অলিম্পিক্সে দেখা যাচ্ছে স্কেটবোর্ডিং। তরুণ প্রজন্মকে আকৃষ্ট করতে এই ধরনের নতুন খেলাকে অলিম্পিক্সের অন্তর্ভুক্ত করেছেন সংস্থার কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement