Today’s Sports Events

রিয়ালের হয়ে অভিষেকে কেমন খেললেন এমবাপে? শুরু স্প্যানিশ লিগ, বিনেশ ফোগাট বিতর্কের খবর

রিয়াল মাদ্রিদে প্রথম ম্যাচে এমবাপে। কেমন হল অভিষেক? আজ শুরু স্প্যানিশ লিগও। দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টও শুরু আজ। রয়েছে বিনেশ ফোগাটের বিতর্কের সব খবর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ০৮:১৪

গ্রাফিক: সনৎ সিংহ।

রিয়াল মাদ্রিদের হয়ে প্রথম ম্যাচে কিলিয়ান এমবাপে। কেমন হল তাঁর অভিষেক? আজ থেকে শুরু হয়ে যাচ্ছে স্প্যানিশ লিগও। প্রথম দিন দু’টি খেলা। দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টেস্টও শুরু আজ থেকে। বিনেশ ফোগাটের রুপো হল না। এই বিতর্কের সব খবর।

Advertisement

রিয়েলের হয়ে অভিষেকে কেমন খেললেন এমবাপে?

রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেক কিলিয়ান এমবাপের। উয়েফা সুপার কাপে আটলান্টার বিরুদ্ধে রিয়াল মাদ্রিদ। কেমন খেললেন এই মরসুমেই রিয়ালে আসা ফরাসি তারকা? এই ম্যাচের সব খবর।

আজ থেকে শুরু হয়ে যাচ্ছে স্প্যানিশ লিগ, প্রথম দিন নামছে চারটি দল, কারা?

আজ থেকে শুরু হয়ে যাচ্ছে এই মরসুমের স্প্যানিশ লিগ। প্রথম দিন দু’টি খেলা। প্রথম ম্যাচে নামছে অ্যাথলেটিক ক্লাব ও গেটাফে। এই খেলা শুরু রাত ১০:৩০ থেকে। দ্বিতীয় ম্যাচে খেলবে রিয়াল বেটিস ও জিরোনা। এই ম্যাচ রাত ১টায়। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ভুট অ্যাপে।

শুরু দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট

আজ থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টেস্ট। দুই ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ ড্র হয়েছে। ফলে দুই দলের সামনেই সিরিজ জেতার সুযোগ। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে ফ্যান কোড অ্যাপে।

রুপো পেলেন না বিনেশ ফোগাট, এই বিতর্কের যাবতীয় খবর

বিনেশ ফোগাট শেষ পর্যন্ত অলিম্পিক্সে রুপো পেলেন না। বার বার পিছিয়ে গিয়েছে এই মামলার রায়দান। শেষ পর্যন্ত বুধবার জানা গিয়েছে রায়। এই বিতর্কের সব খবর।

আরও পড়ুন
Advertisement