Indian Wells Open

টেনিস ম্যাচে মৌমাছির দাপট, পালিয়ে বাঁচলেন আলকারাজ়, খেলা বন্ধ দু’ঘণ্টা

কার্লোস আলকারাজ় বনাম অ্যালেক্সান্ডার জ়েরেভের ম্যাচে মৌমাছির আক্রমণ। প্রায় দু’ঘণ্টা বন্ধ রইল কোয়ার্টার ফাইনালের ম্যাচ। পরে স্ট্রেট সেটে জিতে আলকারাজ় সেমিফাইনালে ওঠেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১০:৪৭
Carlos Alcaraz

কার্লোস আলকারাজ়। —ফাইল চিত্র।

ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সের কোয়ার্টার ফাইনালে হঠাৎ মৌমাছির আক্রমণ। কার্লোস আলকারাজ় বনাম অ্যালেক্সান্ডার জ়েরেভের ম্যাচে এমনটাই দেখা গেল। প্রায় দু’ঘণ্টা বন্ধ রইল কোয়ার্টার ফাইনালের ম্যাচ। পরে স্ট্রেট সেটে জিতে আলকারাজ় সেমিফাইনালে ওঠেন।

Advertisement

কোয়ার্টার ফাইনালে আলকারাজ়ের ম্যাচ শুরু হওয়ার ১৮ মিনিটের মধ্যে মৌমাছির আক্রমণ শুরু হয়। আলকারাজ়কে দেখা যায় প্রথমে র‍্যাকেট চালিয়ে মৌমাছির আক্রমণ থেকে বাঁচার চেষ্টা করতে। পরে তিনি তোয়ালে দিয়ে মুখ ঢেকে লুকিয়ে পড়েন। আম্পায়ার সঙ্গে সঙ্গে ঘোষণা করেন যে, মৌমাছির কারণে খেলা বন্ধ রাখা হচ্ছে। প্রথম সেট তখন ১-১। দর্শকদেরও দেখা যায় মুখ ঢেকে উঠে যেতে। তাঁরাও লুকোনোর জায়গা খুঁজছিলেন। এক ঘণ্টা ৪৮ মিনিট বন্ধ থাকে খেলা।

ম্যাচে আলকারাজ় জেতেন ৬-৩, ৬-১ ব্যবধানে। বিশ্বের দু’নম্বর টেনিস তারকা সেমিফাইনালে খেলবেন জানিক সিনারের বিরুদ্ধে। রবিবার হবে সেই ম্যাচ। অন্য সেমিফাইনালে মুখোমুখি দানিল মেদভেদেভ এবং টমি পল।

মেয়েদের সিঙ্গলসে একটি সেমিফাইনালে খেলবেন ইগা সিয়নটেক এবং মার্তা কস্টিউক। অন্য সেমিফাইনালে খেলবেন কোকো গফ এবং মারিয়া সাকারি।

আরও পড়ুন
Advertisement