T20 World Cup 2024

আমেরিকায় বৃষ্টি, জল ডিঙিয়ে ক্যাবে উঠতে হল রোহিত, দ্রাবিড়কে! প্রকাশ্যে ভিডিয়ো

আমেরিকায় বৃষ্টি। আর তা থেকে বাঁচতে হোটেল থেকে বেরিয়ে এক ছুটে ক্যাবের মধ্যে ঢুকলেন রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়। জল ডিঙোতে হল ভারতের কোচ, অধিনায়ককে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১১:৪৮
Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

রবিবার আমেরিকায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অনুশীলন শুরু করে দিয়েছে সব দল। অনুশীলন করছে ভারতীয় দলও। এর মধ্যেই বৃষ্টি আমেরিকায়। আর তা থেকে বাঁচতে হোটেল থেকে বেরিয়ে এক ছুটে ক্যাবে উঠলেন রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়। জল ডিঙোতে হল ভারতের কোচ, অধিনায়ককে।

Advertisement

একটি ভিডিয়ো সমাজমাধ্যমে দেখা গিয়েছে, যেখানে রোহিত এবং দ্রাবিড়কে বৃষ্টির মধ্যে রাস্তায় বার হতে দেখা যাচ্ছে (সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন ) । নিউ ইয়র্কে বৃষ্টি হচ্ছে। তার মধ্যেই রোহিত এবং দ্রাবিড়কে দেখা যাচ্ছে ক্যাব ধরার জন্য দৌড়তে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বেশ ভারী বৃষ্টি হচ্ছে। একটি হোটেলের ভিতর থেকে রোহিত রাস্তায় ক্যাব দাঁড় করান। তার পর রাস্তার জমা জলের উপর দিয়ে এক লাফ মেরে ছুটে গিয়ে ক্যাবে উঠে পড়েন রোহিত। তার পর দ্রাবিড়কেও দেখা যায় একই ভাবে ক্যাবে উঠতে।

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারতের প্রথম ম্যাচ ৫ জুন। সে দিন আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলবেন রোহিতেরা। তার আগে ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলবে ভারত। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ৯ জুন। এ ছাড়াও আমেরিকা (১২ জুন) এবং কানাডার (১৫ জুন) বিরুদ্ধে ম্যাচ রয়েছে ভারতের।

২০০৭ সালে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল ভারত। তার পর থেকে এই ট্রফি আর কখনও জিততে পারেনি তারা। রোহিতের নেতৃত্বে দ্বিতীয় বার এই ট্রফি তোলার আশায় দল।

আরও পড়ুন
Advertisement