T20 World Cup 2024

সুপার ৮-এ খেলতে নামার আগে ধাক্কা খেল ভারত, রোহিতদের অনুশীলনে চোট পেলেন ব্যাটার

সোমবার ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অনুশীলন করছিল ভারতীয় দল। সুপার ৮-এ সেখানেই খেলতে হবে রোহিত শর্মাদের। কিন্তু অনুশীলন করার সময় সূর্যকুমারের হাতে বল লাগে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৪:৫২
Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আমেরিকা ছেড়ে ভারতীয় দল এখন বার্বাডোজ়ে। সেখানে অনুশীলন করতে গিয়ে চোট পেলেন সূর্যকুমার যাদব। তাঁর হাতে চোট। তবে সেই চোট খুব গুরুতর নয় বলেই জানা গিয়েছে। আফগানিস্তানের বিরুদ্ধে সুপার ৮-এর ম্যাচে খেলতেও সূর্যকুমারের অসুবিধা নেই।

Advertisement

সোমবার ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অনুশীলন করছিল ভারতীয় দল। সুপার ৮-এ সেখানেই খেলতে হবে রোহিত শর্মাদের। কিন্তু অনুশীলন করার সময় সূর্যকুমারের হাতে বল লাগে। সঙ্গে সঙ্গে ফিজ়িয়ো ছুটে আসেন। তাঁরা শুশ্রূষা করেন সূর্যকুমারের। ব্যথা কমানোর স্প্রে দেন তাঁরা। তার পর আবার ব্যাট করেন সূর্যকুমার।

বিশ্বকাপে এত দিন আমেরিকাতেই খেলছিল ভারত। তারা তিনটি ম্যাচ খেলে নিউ ইয়র্কে। শেষ ম্যাচ ছিল ফ্লরিডাতে। কিন্তু বৃষ্টির কারণে সেই ম্যাচ খেলা হয়নি। প্রথম বার ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অনুশীলনে নামলেও তা বাধ্যতামূলক ছিল না। যদিও সব ক্রিকেটারই অনুশীলনে এসেছিলেন। তাঁরা বার্বাডোজ়ের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন।

সুপার ৮-এ ভারতের প্রথম ম্যাচ আফগানিস্তানের বিরুদ্ধে। বার্বাডোজ়ে হবে সেই ম্যাচ। ভারতের বাকি দু’টি ম্যাচ বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। গ্রুপ ১-এ এই চার দলের মধ্যে লড়াই সেমিফাইনালে ওঠার।

ভারত এখনও পর্যন্ত অপরাজিত। প্রথম তিনটি ম্যাচে তারা আয়ারল্যান্ড, পাকিস্তান এবং আমেরিকাকে হারিয়ে দেয়। শেষ ম্যাচটি ছিল কানাডার বিরুদ্ধে। সেটি বৃষ্টির কারণে ভেস্তে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement