IPL 2024

সতীর্থের ‘ষড়যন্ত্র’, জলে পড়ে গেলেন দ্রে রাস! প্রকাশ্যে কেকেআরের ভিতরের ঘটনা

দিল্লির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নাইট শিবিরে ‘ষড়যন্ত্র’। রাসেলকে উত্তেজিত করে জলে ফেলে দিলেন এক সতীর্থ। হোটেলের ভিতরের এই ঘটনা চলে এসেছে প্রকাশ্যে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৮:০২
Picture of Andre Russell

আন্দ্রে রাসেল। — ফাইল চিত্র।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামার আগে আন্দ্রে রাসেলের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’। উত্তেজিত করে তাঁকে জলে ফেলে দিলেন বেঙ্কটেশ আয়ার। দলের হোটেলে সুইমিং পুলের পাশে বসেছিলেন ওয়েস্ট ইন্ডিজ়ের অলরাউন্ডার। সে সময় বুদ্ধি করে রাসেলকে জলে নামান বেঙ্কটেশ।

Advertisement

রবিবার দুপুরে হোটেলের পুলের পাশে বসে মোবাইল দেখছিলেন রাসেল। সে সময় তাঁর কাছে যান বেঙ্কটেশ। ক্যারিবিয়ান অলরাউন্ডারকে সরাসরি প্রতিযোগিতায় নামার জন্য চ্যালেঞ্জ করেন কেকেআর ব্যাটার। সাঁতারে কে কাকে হারাতে পারেন তার চ্যালেঞ্জ। রাসেলও চ্যালেঞ্জ গ্রহণ করে নেন। দ্রে রাস জলে ঝাঁপালেও বেঙ্কটেশ ঝাঁপ দেননি। তিনি ঝাঁপ দেওয়ার ভঙ্গি করে পুলের পাশ দিয়ে দৌড়ে আগে অন্য প্রান্তে পৌঁছে জলে নেমে পড়েন। রাসেল সাঁতার কেটে অন্য প্রান্তে পৌঁছে অবাক হয়ে যান। মজার এই ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ।

সোমবার ইডেন গার্ডেন্সে কেকেআরের প্রতিপক্ষ দিল্লি। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে দলের ফুরফুরে মেজাজের ছবি তুলে ধরেছেন কেকেআর কর্তৃপক্ষ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের বিরুদ্ধে জয় ছাড়া ভাবছেন না গৌতম গম্ভীরেরা। আইপিএলের পয়েন্ট তালিকায় কেকেআরের সঙ্গে আরও চারটি দলের ১০ পয়েন্ট রয়েছে। পঞ্জাব কিংসের কাছে হারের পর চাপ বৃদ্ধি পেয়েছে। তাই জয়ের জন্য মরিয়া কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement