IPL 2024

‘এত দিন স্ত্রীকে কোথায় লুকিয়ে রেখেছিলে?’ কেকেআর-কে জিতিয়েই প্রশ্নের মুখে পড়লেন স্টার্ক

শুক্রবার মুম্বইয়ের বিরুদ্ধে কলকাতাকে জিতিয়েছেন মিচেল স্টার্ক। দর্শকাসনে ছিলেন স্ত্রী অ্যালিসা হিলি। সেই নিয়েই ম্যাচের পর বেঙ্কটেশ আয়ারের প্রশ্নের মুখে পড়তে হল অসি পেসারকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৭:২২
cricket

স্ত্রী অ্যালিসা হিলির (ডান দিকে) সঙ্গে স্টার্ক। — ফাইল চিত্র।

শুক্রবার মুম্বইয়ের বিরুদ্ধে কলকাতাকে জিতিয়েছেন মিচেল স্টার্ক। এ বারের আইপিএলের তাঁর সেরা বোলিংয়ের দিনে দর্শকাসনে ছিলেন স্ত্রী অ্যালিসা হিলিও। সেই নিয়েই ম্যাচের পর প্রশ্ন তুলে দিলেন বেঙ্কটেশ আয়ার। স্টার্ককে প্রশ্ন করলেন, কেন তিনি এত দিন স্ত্রী-কে দেশে রেখে দিয়েছিলেন?

Advertisement

পুরোটাই অবশ্য মজার ছলে। স্ত্রী আসার কারণেই স্টার্কের ভাগ্য ফিরেছে বলে বোঝাতে চেয়েছেন তিনি। কেন এত দিন ভারতে হিলি আসেননি, তার উত্তরও বেঙ্কটেশকে দিয়েছেন স্টার্ক।

ম্যাচের পর সে কথা বলতে এসে বেঙ্কটেশ বলেছেন, “মিচ আজ দারুণ বল করেছে। আমি ওকে সোজাসুজি জিজ্ঞাসা করেছিলাম, এত দিন অ্যালিসা হিলিকে কেন ও লুকিয়ে রেখেছিল? স্টার্ক জানায়, দীর্ঘ দিন ধরে বিভিন্ন দেশে খেলে বেড়ানোর পর দেশে ফিরে বিশ্রাম নিচ্ছিল হিলি। এখন ও ভারতে আসার সময় পেয়েছে। আশা করা যায় প্রতিযোগিতার শেষ পর্যন্ত ও থাকবে। আমাদের পক্ষে সেটা খুব ভাল ইঙ্গিত।”

ম্যাচের পর স্টার্ক জানিয়েছেন নিজের বোলিংয়ের পরিকল্পনার কথা। বলেন, “আমি বেশ কিছু ভিডিয়ো দেখেছিলাম। অনেকের সঙ্গে কথাও বলেছি। কিছু কিছু জিনিসে বদল আনার চেষ্টা করেছি। মনে হচ্ছিল না কোথাও ভুল হচ্ছে। আজ ঠিকঠাক জায়গায় বল করতে পেরে খুব ভাল লেগেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement