IPL 2024

স্টার্কের ৪ উইকেটের নেপথ্যে শ্রেয়স, অসি পেসারকে নিয়ে কী করেছিলেন অধিনায়ক

শুক্রবার মুম্বইয়ের বিরুদ্ধে কলকাতার জয়ে বড় ভূমিকা নিয়েছেন মিচেল স্টার্ক। ম্যাচের পর অধিনায়ক শ্রেয়স জানালেন, তাঁর পেপ-টকেই সাফল্য পেয়েছেন স্টার্ক। কী বলেছিলেন শ্রেয়স?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৬:৪৭
cricket

মিচেল স্টার্ক। — ফাইল চিত্র।

শুক্রবার মুম্বইয়ের বিরুদ্ধে কলকাতার জয়ে বড় ভূমিকা নিয়েছেন মিচেল স্টার্ক। শেষ ওভারে তাঁর উইকেট কেকেআর-কে ম্যাচ জিততে সাহায্য করেছে। দর্শকাসনে স্ত্রী অ্যালিসা হিলির সামনেই সাফল্য পেয়েছেন স্টার্ক। ম্যাচের পর শ্রেয়স জানালেন, তাঁর পেপ-টকেই সাফল্য পেয়েছেন স্টার্ক।

Advertisement

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি ক্রিকেটার প্রায় প্রতি ম্যাচেই সমালোচিত হয়েছেন রান দেওয়ার জন্য। তবে শুক্রবারের পারফরম্যান্স সমালোচকদের চুপ করিয়ে দিয়েছে। ১১ উইকেট নিয়ে বেগনি টুপির লড়াইয়েও চলে এসেছেন স্টার্ক।

ম্যাচের পর শ্রেয়সই জানিয়েছেন, কী ভাবে তাঁর কথা উদ্বুদ্ধ হয়েছিলেন স্টার্ক। শ্রেয়স বলেন, “স্টার্কের সঙ্গে বেশ কিছু ক্ষণ আলোচনা হয়েছে। ওকে বুঝিয়েছিলাম কেন এই ম্যাচটা আমাদের কাছে এত গুরুত্বপূর্ণ। এই ম্যাচটা হেরে বাকি চারটে ম্যাচের দুটোতে জিততে হবে। তাই এই পারফরম্যান্স যে কোনও দিন আমাকে খুশি করবে। খুব সুন্দর দিন। আশা করি এটা অনেক দিন মনে থাকবে।”

১৯তম ওভার করতে এসে টিম ডেভিডের কাছে ছক্কা খান স্টার্ক। পরের বলেই ফিরিয়ে দেন ডেভিডকে। তার পরের বলে পীযূষ চাওলা ক্যাচ তুলে দেন। হ্যাটট্রিকের সুযোগ ছিল স্টার্কের সামনে। কিন্তু যশপ্রীত বুমরা এক রান নিয়ে তা বাঁচান। পরের বলে নিখুঁত ইয়র্কারে কোয়েৎজির স্টাম্প ছিটকে দেন স্টার্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement