Kolkata Knight Riders vs Gujarat Titans

৩ খলনায়ক: গুজরাতের বিরুদ্ধে কলকাতার হারের জন্য দায়ী কারা

গুজরাতের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে এক সময় জেতার মতো জায়গায় ছিল কেকেআর। সেখান থেকে একের পর এক ক্রিকেটারের খারাপ পারফরম্যান্সের জেরে হেরে গেল তারা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৯:৫৩
kkr

কলকাতার হারের নেপথ্যে অন্যতম কারণ সুযশের বোলিং। ছবি: আইপিএল

গুজরাতের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে এক সময় জেতার মতো জায়গায় ছিল কেকেআর। সেখান থেকে একের পর এক ক্রিকেটারের খারাপ পারফরম্যান্সের জেরে হেরে গেল তারা। বিজয় শঙ্করের অনবদ্য ইনিংসে ভর করে সাত উইকেটে জিতল গুজরাত। ম্যাচে কলকাতার তিন খলনায়ককে খুঁজে বার করল আনন্দবাজার অনলাইন:

বেঙ্কটেশ আয়ার: তাঁর ব্যাট থেকে চলতি মরসুমে একটি শতরান এসেছে। তার পর থেকে ছন্দ হারিয়েছেন কলকাতার এই ব্যাটার। প্রতি ম্যাচে আশা করা হয় তিনি শুরুর দিকে নেমে চালিয়ে খেলবেন। প্রতি ম্যাচেই ডোবাচ্ছেন। নামেন ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে। ফিল্ডিং করতে হয় না। তা সত্ত্বেও বেঙ্কটেশের কাছ থেকে কোনও ভাল ইনিংস পাওয়া যায়নি। এ দিন ১৪ বলে ১১ করে ফিরে গেলেন তিনি।

Advertisement

সুযশ শর্মা: তাঁকে যে খলনায়কের তালিকায় রাখতে হবে এটা অনেকেই ভাবতে পারেননি। কিন্তু শনিবারের ইডেনে সুযশকে নিয়ে এর থেকে বেশি ভাবা যাচ্ছে না। এ দিন বল হাতে একটিও উইকেট পেলেন না। উল্টে ফিল্ডিংয়ের সময় ডেভিড মিলারের সহজ একটি ক্যাচ মিস্ করলেন। মিলারের হাতেই আগের ওভারে জোড়া ছক্কা খাওয়ার পরে তাঁর চোখমুখ দেখেই বোঝা গিয়েছিল আত্মবিশ্বাস নড়ে গিয়েছে। সেটাই দৃঢ় হল ক্যাচ মিসের পর।

বরুণ চক্রবর্তী: বিভিন্ন ধরনের বল করার জন্যে বরুণকে ‘রহস্য স্পিনার’ বলা হয়ে থাকে। কিন্তু বরুণের পারফরম্যান্সটাই রহস্যে মোড়া। কবে কেমন খেলবেন সেটাই কেউ জানেন না। একটা ম্যাচে ভাল খেলে দলকে জেতাচ্ছেন, তো অপর ম্যাচেই ডোবাচ্ছেন। এ দিন কলকাতা এক সময় জেতার মুখে ছিল। সেখানে বরুণের ১৭তম ওভারে এল ২৪ রান। বিজয় শঙ্করের হাতে তিনটি ছক্কা এবং একটি চার খেলেন। ওখানেই ম্যাচ কলকাতার হাত থেকে বেরিয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement