IPL 2023

মুম্বইয়ের তেন্ডুলকরদের জন্য দিল্লি থেকে শুভেচ্ছা এক বাঙালির

অভিষেক ম্যাচে অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। আইপিএলের অন্য একটি ফ্র্যাঞ্চাইজ়ির ক্রিকেট সংক্রান্ত প্রধানও সচিন-পু্ত্রের সাফল্য কামনা করলেন, যাঁর কাছে অর্জুন সন্তানসম।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৯:০৪
picture of Sachin Tendulkar with his son Arjun

সচিনের মতোই মুম্বইয়ের হয়ে আইপিএল খেললেন তাঁর ছেলে অর্জুন। ছবি: মুম্বই ইন্ডিয়ান্স।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রবিবার আইপিএলে অভিষেক হল অর্জুন তেন্ডুলকরের। সচিন তেন্ডুলকরের পুত্রের অভিষেকে উচ্ছ্বসিত এক প্রাক্তন ক্রিকেটারের শুভেচ্ছা বার্তা এল দিল্লি থেকে।

তাঁর নিজের দল আইপিএলে ব্যর্থতায় ডুবে রয়েছে। পাঁচটি ম্যাচ খেলে পাঁচটিতেই হেরেছে দিল্লি ক্যাপিটালস। আইপিএলের দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ির ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় চোখ রেখেছিলেন মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্স ম্যাচের দিকে। অর্জুনের অভিষেকের কথা জেনেই সমাজমাধ্যমে শুভেচ্ছা জানান মহারাজ। সৌরভ লেখেন, ‘‘মুম্বইয়ের হয়ে অর্জুনকে খেলতে দেখে খুব খুশি হলাম। ওর চ্যাম্পিয়ন বাবা নিশ্চই গর্বিত হবে। ওর জন্য অনেক শুভেচ্ছা।’’

Advertisement

ভারতীয় দলে সচিনের সঙ্গে দীর্ঘ দিন খেলেছেন সৌরভ। সচিনের নেতৃত্বে যেমন খেলেছেন, তেমন তাঁর নেতৃত্বেও খেলেছেন সচিন। অনূর্ধ্ব ১৭ পর্যায় থেকে সচিন এবং সৌরভ ঘনিষ্ঠ বন্ধু। ক্রিকেট মাঠের বন্ধুত্ব পরে পারিবারিক সম্পর্কে পৌঁছেছে। এক সঙ্গে খেলার সূত্রে অর্জুনকে ছোট থেকে দেখেছেন সৌরভ। তাই অর্জুনের অভিষেকের কথা জেনে নিজের উচ্ছ্বাস লুকিয়ে রাখতে পারেননি সৌরভ। অর্জুন আসলে সৌরভের কাছে শুধুই এক জন তরুণ ক্রিকেটার নন। সন্তানসম।

কলকাতার বিরুদ্ধে অর্জুনের অভিষেক নতুন নজির গড়েছে আইপিএলে। এই প্রথম বাবা এবং ছেলে দু’জনেই খেললেন এই প্রতিযোগিতায়। দু’জনেই খেললেন মুম্বইয়ের জার্সি গায়ে। অভিষেক ম্যাচে অর্জুন ২ ওভার বল করে ১৭ রান দিয়েছেন। কোনও উইকেট পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement