Virat Kohli

চিজ়ের লোভ! কোহলি সংযত, কার্তিকের জিভে জল, প্রকাশ্যে ছবি

বিরাট কোহলি এবং দীনেশ কার্তিকের সামনে চিজ় নিয়ে এসেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ট্রেনার বসু শঙ্কর। তার পর কী হল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৭:১৫
Virat Kohli

বিরাটরা এখন ব্যস্ত আইপিএলের শেষ দু’টি ম্যাচ নিয়ে। —ফাইল চিত্র

বিরাট কোহলি মানেই স্বাস্থ্য সচেতন। কী খাবেন, কী খাবেন না, সব সময় ভেবেচিন্তে সিদ্ধান্ত নেন। এমন কি তিনি যে জলটা খান সেটাও সকলের থেকে আলাদা। এমন অবস্থায় তাঁর সামনে রাখা হয়েছিল চিজ়। কী করলেন বিরাট?

বিরাট এবং দীনেশ কার্তিকের সামনে চিজ় নিয়ে এসেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ট্রেনার বসু শঙ্কর। সেই ছবি পোস্ট করে বিরাট লেখেন, “পরীক্ষা নিচ্ছেন ট্রেনার। বসু স্যর জিজ্ঞেস করেন, চিজ় খাবে কেউ? আমি সঙ্গে সঙ্গে ‘না’ বলেছি। দীনেশ কার্তিকের জিভে জল এসে গিয়েছে।”

Advertisement

ক্রিকেট মাঠে বিরাটের মতো ফিট খেলোয়াড় কম রয়েছে। তিনি নিজের সব প্রিয় খাবার ছেড়ে দিয়েছেন। এমন সময় তাঁকে চিজ় খেতে দিলে তিনি যে না বলবেন তা স্বাভাবিক। কিন্তু কার্তিক কি সেই লোভ সামলাতে পারলেন? সেই উত্তর দেননি বিরাট। তবে তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে কার্তিক চিজ়ের দিকে তাকিয়ে রয়েছেন এবং হাত বুক অবধি উঠে এসেছে। বিরাট মজা করেই পোস্টটি করেছিলেন। সেই পোস্টে কার্তিক কিছু না বললেও ট্রেনার বসু পোস্টটিতে হাসির ইমোজি পোস্ট করেন।

তাঁরা এখন ব্যস্ত আইপিএলের শেষ দু’টি ম্যাচ নিয়ে। বেঙ্গালুরুর ম্যাচ বাকি সানরাইজার্স হায়দরাবাদ এবং গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। সেই দু’টি ম্যাচ জিতলে ১৬ পয়েন্টে পৌঁছে যাবে বেঙ্গালুরু। সে ক্ষেত্রে প্লে-অফে ওঠার লড়াইয়ে থাকবে তারাও। বিরাটদের পরের ম্যাচ ১৮ মে। হায়দরাবাদে খেলবে তারা। গুজরাতের সঙ্গে যে ম্যাচ বাকি রয়েছে তা হবে বেঙ্গালুরুতে। আইপিএলের প্লে-অফে ওঠার জন্য যে দুই ম্যাচে জিততেই হবে বিরাটদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement