IPL 2024

কোহলির ব্যাট নিয়ে পরের ম্যাচে নামবেন রিঙ্কু? কী করে পেলেন বিরাটের ব্যাট

শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্সের। সেই ম্যাচে হেরে যায় আরসিবি। কেকেআরের জয়ের পর রিঙ্কুর হাতে ব্যাট তুলে দেন বিরাট।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৪:৫৫
virat kohli and rinku singh

সাজঘরে বিরাট কোহলির সঙ্গে রিঙ্কু সিংহ। ছবি: এক্স।

রিঙ্কু সিংহের হাতে নিজের ব্যাট তুলে দিলেন বিরাট কোহলি। শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্সের। সেই ম্যাচে হেরে যায় আরসিবি। কেকেআরের জয়ের পর রিঙ্কুর হাতে ব্যাট তুলে দেন বিরাট।

Advertisement

এখনও পর্যন্ত আইপিএলে যে দল ঘরের মাটিতে খেলছিল তারাই জিতছিল। শুক্রবার সেই রীতি ভেঙে যায়। বেঙ্গালুরুর ঘরের মাঠেই বিরাটদের দলকে হারিয়ে দেয় কলকাতা। প্রথমে ব্যাট করে বিরাটের ব্যাটে ভর করে ১৮২ রান তোলে আরসিবি। কিন্তু ১৯ বল বাকি থাকতেই জয়ের রান তুলে নেয় কলকাতা। ম্যাচ শেষে নাইট দল যায় বেঙ্গালুরুর সাজঘরে। সেই ভিডিয়ো পোস্ট করেছে আরসিবি। সেখানেই দেখা যায় বিরাট তাঁর ব্যাট রিঙ্কুকে দিচ্ছেন। ব্যাট পেয়ে খুশি রিঙ্কু। বিরাটকে জড়িয়ে ধরেন তিনি।

হেরে গেলেও বিপক্ষের ব্যাটারকে ব্যাট তুলে দিয়েছেন বিরাট। যা ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিয়েছে। ম্যাচে ৫১ বলে ৮৩ রান করেন বিরাট। তার পরেও দলকে জয় এনে দিতে পারেননি। কেকেআরের হয়ে সুনীল নারাইন, বরুণ চক্রবর্তীরা দ্রুত রান তুলে ম্যাচ জিতে নেন। ম্যাচের সেরা হয়েছেন নারাইন।

এ বারের আইপিএলে এখনও পর্যন্ত সব থেকে বেশি রান বিরাটের। কমলা টুপি এখন তাঁর দখলে। যদিও আরসিবি তিনটির মধ্যে দু’টি ম্যাচে হেরে লিগ তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement