IPL 2024

আইপিএলের হারে হতাশ ধোনি, প্রিয় বাহন নিয়ে একাই বেরিয়ে গেলেন বাড়ি থেকে

হেলমেট থাকায় সহজে চেনা যায়নি ভারতের প্রাক্তন অধিনায়ককে। তবে বাড়িতে ঢোকার সময় এক ভক্তের মোবাইল ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন ৪২ বছরের ক্রিকেটার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ২২:১০
picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে আইপিএল থেকে ছিটকে যায় চেন্নাই সুপার কিংস। পরের দিন রবিবারই রাঁচীর বাড়িতে ফিরে এসেছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। হতাশা কাটাতে সোমবার একাই বাড়ি থেকে বেরিয়ে গেলেন নিজের চেনা শহর আর এক বার ঘুরে দেখতে।

Advertisement

মন ভাল না থাকলে রাঁচীর রাস্তায় ঘুরতে বেরিয়ে পড়েন ধোনি। এ বারও ব্যতিক্রম হল না। আইপিএল খেলে রবিবার বাড়ি ফেরা মাহিকে সোমবারই দেখা গেল তাঁর শহরের রাস্তায়। সঙ্গী সেই প্রিয় বাইক। এবং তিনি একা। হেলমেট পরে থাকায় সহজে চেনা যায়নি ভারতের প্রাক্তন অধিনায়ককে। তবে বাড়িতে ঢোকার সময় এক ভক্তের মোবাইল ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন ৪২ বছরের ক্রিকেটার। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। ধোনির মুখের পরিচিত হাসি এ দিন দেখা যায়নি।

রাঁচীকে বাইক নিয়ে ধোনির একা ঘুরতে বেরিয়ে যাওয়া নতুন কিছু নয়। রাঁচীর মানুষের কাছে অত্যন্ত পরিচিত। সঙ্গে কখনও দু’এক জন বন্ধু থাকলেও নিরাপত্তারক্ষী থাকেন না কখনও। সাধারণ মানুষের সঙ্গেও সহজে মেশেন। সূত্রের খবর, সোমবার বেশ কিছু ক্ষণ রাঁচীর রাস্তায় ঘুরেছেন ধোনি। এ দিন কোথাও দাঁড়াননি। কিছু ক্ষণ ঘোরার পর বাড়ি ঢুকে গিয়েছেন। ক্রিকেটপ্রেমীদের একাংশের ধারণা, আইপিএল থেকে ছিটকে যাওয়া মানসিক ভাবে মেনে নিতে পারেননি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। নিজেকে হালকা করার জন্যই প্রিয় বাইক নিয়ে নিজের শহরে ঘুরেছেন মাহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement