KL Rahul

দল প্লে-অফের লড়াইয়ে! অস্ত্রোপচারের পর এখন কোথায়, কার সঙ্গে রয়েছেন লখনউ অধিনায়ক রাহুল?

এখনও আইপিএলের প্লে-অফের লড়াইয়ে রয়েছে দল। কিন্তু চোট পেয়ে ছিটকে গিয়েছেন দলের অধিনায়ক। অস্ত্রোপচারের পরে কী করছেন লোকেশ রাহুল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৬:১৮
KL Rahul

চোট পেয়ে এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুল। —ফাইল চিত্র

এ বারের মতো আইপিএল শেষ হয়ে গিয়েছে লোকেশ রাহুলের। দল প্লে-অফের লড়াইয়ে থাকলেও তার থেকে অনেক দূরে লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক। ঊরুতে অস্ত্রোপচার হয়েছে তাঁর। তার পরে ক্রাচ হাতে নিজের ছবি দিয়েছেন রাহুল।

নিজের ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন রাহুল। সেখানে দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় ক্রাচ নিয়ে হাঁটছেন তিনি। একটি ছবিতে স্ত্রী আথিয়া শেট্টিকেও দেখা গিয়েছে তাঁর সঙ্গে।

Advertisement

গত ১ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময় ঊরুর পেশিতে চোট পেয়েছিলেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক। চোটের কারণে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলতে পারবেন না তিনি। তাঁর পরিবর্ত হিসাবে ঈশান কিশনকে দলে নেওয়া হয়েছে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে যাওয়ার কথা সমাজমাধ্যমে নিজেই জানিয়েছিলেন রাহুল। সফল অস্ত্রোপচারের কথাও সমাজমাধ্যমে জানিয়েছেন তিনি। দ্রুত মাঠে ফেরার ব্যাপারেও আশা প্রকাশ করেছেন। যদিও এক দিনের বিশ্বকাপের আগে তিনি খেলার মতো অবস্থায় ফিরতে পারবেন কি না, তা নিশ্চিত নয়। চিকিৎসকরাও এ ব্যাপারে কিছু জানাননি। চোট পাওয়ার পর ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্দেশে লখনউ থেকে মুম্বই চলে গিয়েছিলেন রাহুল। বোর্ডের মেডিক্যাল কমিটির পরামর্শ মতো রাহুলের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

সমাজমাধ্যমে রাহুল লিখেছেন, ‘‘আমার অস্ত্রোপচার শেষ হয়েছে। অস্ত্রোপচার সফল হয়েছে। সে সময় বেশ স্বস্তিতেই ছিলাম। সব কিছু মসৃণ ভাবে হওয়ার জন্য চিকিৎসক এবং নার্সদের ধন্যবাদ। এখন আমি সুস্থ হয়ে ওঠার অপেক্ষায়। আবার সেরা ছন্দে মাঠে ফিরে আসার ব্যাপারে আমি বদ্ধপরিকর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement