IPL 2024 Final

শাহরুখ কি থাকছেন চেন্নাইয়ের মাঠে? আইপিএল ফাইনাল শুরুর কয়েক ঘণ্টা আগে এল জবাব

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ফাইনালে খেলবে কলকাতা। সেই ম্যাচ দেখতে যাচ্ছেন শাহরুখ। এ বারের আইপিএলে নাইটদের প্রায় সব ম্যাচেই উপস্থিত ছিলেন তিনি। গ্যালারি থেকে ক্রিকেটারদের উৎসাহ দিয়েছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৭:১৮
srk

শাহরুখ খান। —ফাইল চিত্র।

প্রথম কোয়ালিফায়ার দেখতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তবে কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে রবিবার চেন্নাই যাচ্ছেন শাহরুখ। মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে ছিলেন মেয়ে সুহানা এবং ছেলে আব্রাম।

Advertisement

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ফাইনালে খেলবে কলকাতা। সেই ম্যাচ দেখতে যাচ্ছেন শাহরুখ। এ বারের আইপিএলে নাইটদের প্রায় সব ম্যাচেই উপস্থিত ছিলেন তিনি। গ্যালারি থেকে ক্রিকেটারদের উৎসাহ দিয়েছেন। সাজঘরে গিয়েও কথা বলেছেন। উৎসাহ দিয়েছেন রিঙ্কু সিংহদের। রবিবার মুম্বই বিমানবন্দরে শাহরুখকে দেখা গেল কালো রঙের বর্ষাতি পরে। ব্যক্তিগত বিমানে করে চেন্নাই যাবেন তিনি।

গত মঙ্গলবার আমদাবাদে ম্যাচ ছিল কেকেআরের। সেই ম্যাচ দেখতে গিয়েছিলেন শাহরুখ। আমদাবাদে সেই সময় তাপপ্রবাহ বইছিল। সেই গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। বুধবার হাসপাতালে ভর্তি করানো হয়েছিল শাহরুখকে। পরে ছেড়েও দেওয়া হয়। শরীর খারাপ নিয়ে শাহরুখ নিজে কিছু না জানালেও তাঁর ম্যানেজার পূজা দাদলানি এবং অভিনেত্রী জুহি চাওলা খবর দিয়েছিলেন। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই চলে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই রবিবার চেন্নাই যাচ্ছেন তিনি।

লিগ পর্বে শীর্ষস্থানে শেষ করেছিল কেকেআর। দ্বিতীয় স্থানে ছিল হায়দরাবাদ। সেই দুই দলই আইপিএলের ফাইনালে পৌঁছেছে। তৃতীয় বার আইপিএল ট্রফি জয়ের লক্ষ্যে কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement