IPL 2023

রিঙ্কুকে ‘র‌্যাগিং’ করা শাহরুখ মুখ ঢেকেছিলেন! এ বার দলের মালিককে পাল্টা দিল কেকেআর

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ জেতানো ইনিংসের পরে রিঙ্কু সিংহকে নিয়ে টুইট করেছিলেন শাহরুখ খান। এ বার দলের মালিককে পাল্টা দিয়েছে নাইট রাইডার্স। কী ভাবে?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২০:১৯
Picture of Rinku Singh with Shah Rukh Khan

গুজরাতের বিরুদ্ধে কলকাতাকে জিতেয়েছে রিঙ্কুর ব্যাট। দলের মালিক শাহরুখ খানের সঙ্গে কেকেআর ক্রিকেটার। —ফাইল চিত্র

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রিঙ্কু সিংহের ম্যাচ জেতানো ইনিংসের দেড় ঘণ্টা পরে প্রথম টুইট করেছিলেন দলের মালিক শাহরুখ খান। নিজের ছবি ‘পাঠান’-এর একটি পোস্টারে নিজের জায়গায় রিঙ্কুর ছবি দিয়ে টুইট করেছিলেন তিনি। এ বার তাঁকে পাল্টা দিল কলকাতা নাইট রাইডার্স।

‘পাঠান’ ছবিতে শাহরুখের ‘ঝুমে জো পাঠান’ গানের ভিডিয়োয় শাহরুখের জায়গায় রিঙ্কুর ছবি বসিয়ে দিয়েছেন তাঁরা। গোটা ভিডিয়ো জুড়ে দীপিকা পাড়ুকোনের সঙ্গে নাচছেন রিঙ্কু। অর্থাৎ, শাহরুখ একটি পোস্টারে নিজের বদলে রিঙ্কুর ছবি বসিয়েছিলেন, কেকেআর পুরো গানের ভিডিয়োতেই সেটা করল।

Advertisement

নিজের করা টুইটে রিঙ্কুর ছবি দিলেও তাঁর জন্য কোনও আলাদা বার্তা দেননি শাহরুখ। দলের সকলকেই অভিনন্দন জানিয়েছেন কেকেআরের মালিক। রিঙ্কুর ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘‘ঝুমে জো রিঙ্কু!’’ একই টুইটে অভিনন্দন জানিয়েছেন নীতীশ রানা, বেঙ্কটেশ আয়ার, কেকেআর দল এবং সিইও বেঙ্কি মাইসোরকেও।

ইডেনেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে আগ্রাসী মেজাজে ব্যাট করেছিলেন রিঙ্কু। ম্যাচের পর ক্রিকেটারদের অভিনন্দন জানাতে নাইটদের সাজঘরে গিয়েছিলেন শাহরুখ। প্রায় সকলের সঙ্গেই আলাদা করে কথা বলেছিলেন কেকেআর কর্ণধার। সে সময় রিঙ্কুকে মজার ছলে ‘র‌্যাগিং’ করেন তিনি। বাঁহাতি ব্যাটারকে গান গাইতে বলেছিলেন শাহরুখ। বলিউড বাদশার অনুরোধ শুনে রিঙ্কু জানিয়েছিলেন, তিনি গান গাইতে পারেন না। তবু শাহরুখ ছিলেন নাছোড়বান্দা। আমদাবাদে রিঙ্কুর ইনিংসের পরে শাহরুখকেও পাল্টা দিয়েছে দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement