Rajasthan Royals

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচার পঞ্জাব-রাজস্থান ম্যাচের সেরা যশস্বী

ওপেনিংয়ে নেমে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়ার কারণে ম্যাচের সেরা ক্রিকেটার বাছা হল তাঁকে। ৪১ বলে ৬৮ রানের ইনিংস খেললেন যশস্বী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৯:৫৩
দারুণ খেললেন যশস্বী।

দারুণ খেললেন যশস্বী। ছবি আইপিএল

আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে পঞ্জাব-রাজস্থান ম্যাচের সেরা ক্রিকেটার হলেন যশস্বী জায়সবাল। ওপেনিংয়ে নেমে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়ার কারণে ম্যাচের সেরা ক্রিকেটার বাছা হল তাঁকে। ওপেন করতে নেমে ৪১ বলে ৬৮ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেললেন যশস্বী। রাজস্থানও জিতে প্লে-অফে ওঠার দিকে এক পা এগিয়ে গেল।

চলতি মরসুমে একেবারেই সুযোগ পাচ্ছিলেন না তরুণ ক্রিকেটার যশস্বী। ওপেনিংয়ে বেছে নেওয়া হচ্ছিল দেবদত্ত পাড়িক্কলকে। এর আগে রাজস্থানের হয়ে তিনটি ম্যাচ খেলে তাঁর মোট রান ছিল মাত্র ২৫। কিন্তু শনিবার পাড়িক্কলকে পরের দিকে পাঠিয়ে ওপেনিংয়ে নামানো হয় যশস্বীকে। সেই সুযোগ ভাল ভাবেই কাজে লাগালেন তিনি।

Advertisement

এ দিন জস বাটলার খুব বেশি রান করতে পারেননি। বড় রান তাড়া করতে নেমে তাই এক সময় একটু চাপেই পড়ে গিয়েছিল রাজস্থান। কিন্তু যশস্বী ছিলেন অটুট। পঞ্জাবের কোনও বোলারকেই তিনি মাথার উপরে চড়তে দেননি। অর্শদীপের বলে আউট না হলে তাঁর ব্যাট থেকে আরও বেশি রান হয়তো পাওয়া যেত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement