IPL 2023

নেহরার স্কুটিতে মোহিত, রশিদ, ফাইনালের আগে মজায় মাতলেন গুজরাতের কোচ

সমাজমাধ্যমের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে লাল স্কুটি চালাচ্ছেন নেহরা। তাঁর পিছনে বসে রয়েছেন মোহিত শর্মা এবং রশিদ খান। 

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ২৩:৪৭
Ashis Nehra, Mohit Sharma, Rashid Khan

স্কুটি চালাচ্ছেন আশিস নেহরা, পিছনে বসে মোহিত শর্মা এবং রশিদ খান। ছবি: টুইটার।

স্কুটি চালাচ্ছেন আশিস নেহরা। গুজরাত টাইটান্সের কোচ লাল স্কুটি করে ঘুরছেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। বৃষ্টির জন্য বাতিল হয়ে যাওয়া রবিবারের ফাইনালের আগের দিন এমনটাই দেখা গিয়েছিল। ফুরফুরে মেজাজে রয়েছেন নেহরারা। তখন খটখটে রোদ। কিন্তু বৃষ্টির জন্য রবিবারের ফাইনাল খেলাই হল না।

সমাজমাধ্যমের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে লাল স্কুটি চালাচ্ছেন নেহরা। তাঁর পিছনে বসে রয়েছেন মোহিত শর্মা এবং রশিদ খান। হাতে ব্যাট নিয়ে রয়েছেন তাঁরা। কোচ নেহরা তাঁদের নিয়ে মাঠের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন মনের আনন্দে। আইপিএল ফাইনালের আগের দিন এমন মেজাজেই ছিলেন তাঁরা। বড় ম্যাচের আগে নিজেদের হাল্কা রাখার চেষ্টা করছিলেন। কিন্তু রবিবার খেলাটাই হল না।

Advertisement

রবিবার সন্ধ্যা থেকে বৃষ্টি আমদাবাদে। সেই কারণে খেলাই শুরু করা গেল না। সোমবার হবে সেই ম্যাচ। রবিবার রাত ১১টা পর্যন্ত অপেক্ষা করার পর হাল ছেড়ে দেন আম্পায়াররা। তখনও বৃষ্টি না থামায় খেলা শুরু করা সম্ভব হয়নি।

সোমবারও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যদি সোমবার খেলা না হয় তাহলে গুজরাত টাইটান্সকে জয়ী ঘোষণা করা হবে। লিগ টেবিলে এগিয়ে থাকার জন্য চ্যাম্পিয়ন হবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement