IPL 2023

পুলিশের সঙ্গে মারামারি, গুরুতর অভিযোগ আইপিএলের প্রাক্তন ধারাভাষ্যকারের বিরুদ্ধে

গত শুক্রবারে এই ঘটনা ঘটেছে। কুইন্সল্যান্ডের পুলিশের সঙ্গে কোনও একটি বিষয়ে ব্যাপক ঝামেলা হয়। পুলিশ আধিকারিককে ওই ধারাভাষ্যকার ধাক্কা মারেন। তাঁর বিরুদ্ধে পুলিশ নিগ্রহের অভিযোগ করা হয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২১:১০
IPL

আইপিএলের ধারাভাষ্যকার মাইকেল স্লেটার এখন বার বার শিরোনামে আসছেন বিতর্কের কারণে। — ফাইল চিত্র

এক সময় আইপিএলে চুটিয়ে ধারাভাষ্য দিয়েছেন। অস্ট্রেলিয়ার স্বর্ণযুগের ক্রিকেট দলের সদস্য ছিলেন। সেই মাইকেল স্লেটার এখন বার বার শিরোনামে আসছেন বিতর্কের কারণে। সম্প্রতি দেশে পুলিশের সঙ্গে ঝামেলা করেছেন তিনি। এক পুলিশ অফিসারকে এমন মেরেছেন যে তাঁর হাত কেটে গিয়েছে।

গত শুক্রবারে এই ঘটনা ঘটেছে। কুইন্সল্যান্ডের পুলিশের সঙ্গে কোনও একটি বিষয়ে ব্যাপক ঝামেলা যায়। পুলিশ আধিকারিককে তিনি ধাক্কা মারেন। তাতে ওই পুলিশ আধিকারিকের হাত কেটে যায়। তাঁকে দোষী সাব্যস্ত করা হয়েছে এবং আগামী ২ মে নুসা ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে হবে।

Advertisement

গত বছরই গার্হস্থ্য হিংসায় অভিযুক্ত হয়েছিলেন স্লেটার। পরে সেই অভিযোগ খারিজ হয়ে যায়। গত অক্টোবরে প্রাক্তন বান্ধবীকে উত্যক্ত করার অভিযোগ উঠেছিল স্লেটারের বিরুদ্ধে। আদালত তাঁকে প্রাক্তন বান্ধবীর সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে বারণ করেছিল। তবু ফোন এবং গাদা গাদা বার্তা পাঠিয়ে প্রাক্তন বান্ধবীকে বিরক্ত করতেন তিনি। ডিসেম্বরে তাঁকে জামিন দিলেও আদালত নির্দেশ দেয় মানসিক স্বাস্থ্য পরীক্ষা করাতে। তিনি সিডনি থেকে নুসাতে চলে আসেন। সেখানেও এ বার ঝামেলা জড়িয়ে পড়লেন।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর বিভিন্ন চ্যানেলে ধারাভাষ্য দেন স্লেটার। ধারাভাষ্য দিয়েছেন আইপিএলেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement