IPL 2024

ঘরভাড়ার টাকায় টিকিট কেটে ১৫০০ কিলোমিটার দূর থেকে কোহলির খেলা দেখতে এসে জুটল হার!

ক্রিকেটের প্রতি ভারতীয়দের ভালবাসা কোনও বাধা মানে না। বিশেষত যখন সেই ভালবাসা থাকে বিরাট কোহলির মতো কোনও ক্রিকেটারের উপর। যে কোনও কাজ করতে তৈরি থাকেন সমর্থকেরা। তেমনই দেখা গেল বুধবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৮:৪৮
cricket

বেঙ্গালুরুর সমর্থকেরা। ছবি: আইপিএল

ক্রিকেটের প্রতি ভারতীয়দের ভালবাসা কোনও বাধা মানে না। বিশেষত যখন সেই ভালবাসা থাকে বিরাট কোহলির মতো কোনও ক্রিকেটারের উপর। সমর্থনের জন্য, প্রিয় ক্রিকেটারের খেলা দেখার জন্য যে কোনও কাজ করতে তৈরি থাকেন সমর্থকেরা। তেমনই দেখা গেল বুধবার।

Advertisement

আমদাবাদে আইপিএলের এলিমিনেটরে রাজস্থানের বিরুদ্ধে খেলতে নেমেছিল বেঙ্গালুরু। সেই ম্যাচে দর্শকাসনে থাকা এক সমর্থক একটি পোস্টার তুলে ধরেছিলেন। সেই পোস্টার ক্যামেরাতে দেখাও গিয়েছিল। তাতে লেখা ছিল, “কিং কোহলির খেলা দেখার জন্য ঘরভাড়া এবং খাবারের টাকা খরচ করে ১৫৬৮ কিলোমিটার দূর থেকে এসেছি।”

সেই সমর্থকের পোস্টার।

সেই সমর্থকের পোস্টার। ছবি: এক্স।

এই ছবি মুহূর্তের মধ্যে সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যায়। বেশির ভাগ ওই সমর্থকের ক্রিকেট এবং কোহলি-প্রেমের প্রশংসা করেছেন। তবে এত পরিশ্রম করে খেলা দেখতে এসেও কোহলিরা হারায় ওই সমর্থকের প্রতি অনেকে সমব্যথীও।

কিছু দিন আগে চেন্নাইয়ের এক সমর্থকের কথাও প্রকাশ্যে এসেছিল। মেয়ের স্কুলের বেতনের টাকা না দিয়ে ৬৪ হাজার টাকা খরচ করে তিনি চেন্নাইয়ের খেলা দেখতে গিয়েছিলেন। প্রশংসার পাশাপাশি এ কাজের জন্য তাঁকে সমালোচিতও হতে হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement