Mumbai Indians

মুম্বই দলে ভাগ হয়ে গিয়েছেন ভারতীয় এবং বিদেশি ক্রিকেটারেরা! কারও পছন্দ রোহিত, কারও হার্দিক

মুম্বই দলের কেউ কেউ নাকি রোহিত শর্মার পক্ষে, কেউ আবার হার্দিক পাণ্ড্যের পক্ষে। এ বার শোনা গেল ভারতীয় ক্রিকেটারেরা নাকি রোহিতের পক্ষে, বিদেশিরা হার্দিকের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৮:০৯
Rohit Sharma and Hardik Pandya

রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

মুম্বই ইন্ডিয়ান্স দলের মধ্যে ক্রিকেটারেরা ভাগ হয়ে গিয়েছেন বলে শোনা যায়। কেউ কেউ নাকি রোহিত শর্মার পক্ষে, কেউ আবার হার্দিক পাণ্ড্যের পক্ষে। এ বার শোনা গেল ভারতীয় ক্রিকেটারেরা নাকি রোহিতের পক্ষে, বিদেশিরা হার্দিকের।

Advertisement

এ বারের আইপিএল শুরুর আগেই মুম্বইয়ের অধিনায়ক করা হয় হার্দিককে। পাঁচ বারের ট্রফিজয়ী অধিনায়ক রোহিতকে সরিয়ে দেওয়ার ঘটনা অনেকেই মানতে পারেননি। এ বারের আইপিএলে প্লে-অফেও উঠতে পারেনি মুম্বই। সেই কারণে হার্দিককে নিয়ে সমালোচনাও হয়েছে। সূত্রের খবর, সাজঘর ভাগ হয়ে গিয়েছে এই দুই অধিনায়কের জন্য। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, বিদেশি ক্রিকেটারেরা হার্দিকের পক্ষে। কিন্তু ভারতীয় ক্রিকেটারদের পছন্দ রোহিতকে। ভারতীয় ক্রিকেটারেরা চাইছেন রোহিত আবার অধিনায়ক হিসাবে ফিরে আসুক।

সংবাদপত্র ‘দৈনিক জাগরণ’ একটি প্রতিবেদনে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের অশান্তির খবর প্রকাশ করেছে। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বই আইপিএলের লড়াই থেকে ছিটকে গিয়েছে আগেই। তার পর প্রকাশ্যে এসেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে হার্দিককে নাকি চাননি রোহিত। তাতেই মুম্বই শিবিরের বিভাজন আরও স্পষ্ট হয়ে গিয়েছে।

তাদের প্রতিবেদন অনুযায়ী, ওয়াংখেড়েতে ব্যাটিং অনুশীলনের পর মাঠের ধারে বসে সূর্যকুমার এবং তিলক বর্মার সঙ্গে কথা বলছিলেন রোহিত। সে সময় নেটে অনুশীলন করতে যাচ্ছিলেন হার্দিক। তাঁকে দেখেই রোহিত সেখান থেকে উঠে মাঠের অন্য দিকে চলে যান। তাঁর সঙ্গে সূর্যকুমার এবং তিলকও উঠে যান। এই ঘটনার পর মুম্বই শিবিরের পরিবেশ নিয়ে নতুন জল্পনা তৈরি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। শোনা যাচ্ছে, মুম্বই ফ্র্যাঞ্চাইজ়ির ভারতীয় ক্রিকেটারেরা কেউই নাকি হার্দিককে মানছেন না। তাঁরা সকলে রয়েছেন রোহিতের সঙ্গে। বিদেশি ক্রিকেটারদের কয়েক জন শুধু হার্দিকের পাশে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement