IPL 2023

গ্যালারিতে বসে দলের খেলা দেখলেন ‘ধোনি’, পঞ্জাবের বিরুদ্ধে চেন্নাইকে নেতৃত্ব দিলেন কে?

চেন্নাই সুপার কিংস এবং পঞ্জাব কিংস ম্যাচের একটি ঘটনা ঘিরে মাঠে দর্শকদের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে হঠাৎ দেখা যায়, গ্যালারিতে বসে রয়েছেন চেন্নাই অধিনায়ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৩:২১
picture of IPL 2023

চেন্নাই-পঞ্জাব ম্যাচে ধোনি কি গ্যালারিতে ছিলেন? ছবি: টুইটার।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে দলের খেলা কি গ্যালারিতে বসে দেখেছেন মহেন্দ্র সিংহ ধোনি? তা হলে মাঠে চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দিলেন কে? একটি ভিডিয়ো ঘিরে তৈরি হয়েছে ভ্রম।

আইপিএলের চেন্নাই-পঞ্জাব ম্যাচে মাঠে স্বমহিমায় দেখা গিয়েছে ধোনিকে। দলকে নেতৃত্বও দিয়েছেন। তা হলে দর্শকাসনে বসে থাকা ব্যক্তি কে? যাঁকে দেখতে অবিকল ধোনির মতো। গায়ে চেন্নাইয়ের জার্সি। মাথায় চেন্নাইয়ের টুপিও। গ্যালারিতে বসে থাকা ‘ধোনি’-কে স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে দেখে চমকে ওঠেন মাঠে উপস্থিত ক্রিকেটপ্রেমীরা। বার বার মাঠের মাহির সঙ্গে গ্যালারির ধোনিকে মিলিয়ে দেখেন তাঁদের অনেকে।

Advertisement

ভাল করে দেখার পর বিভ্রান্তি কাটে দর্শকদের। খেলা দেখতে আসা ওই ব্যক্তি ধোনি নন। যদিও চেন্নাই অধিনায়কের সঙ্গে তাঁর মুখের বেশ মিল রয়েছে। বয়স কিছুটা বেশি। চুল, দাড়ি সবই প্রায় সাদা। ধোনির মতো দেখতে ওই চেন্নাই সমর্থকের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। অনেকে মজা করে বলেছেন, এখনকার ধোনি খেলছেন। আর ২০৪০ সালের ধোনি গ্যালারিতে বসে খেলা দেখছেন। বছর ১৫-১৬ পরে ধোনিকে দেখতে অনেকটা গ্যালারিতে বসে থাকা ওই ব্যক্তির মতো হতে পারে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ। অনেকে আবার মজা করে বলেছেন, টাইম মেশিনে চড়ে কয়েক বছর এগিয়ে গিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

শুধু গ্যালারিতে বসে থাকা ধোনির মতো দেখতে ওই ক্রিকেটপ্রেমীই নন, তাঁর সামনে বসে থাকা এক তরুণীও নজর কেড়েছেন। অনেকে ওই তরুণীর সঙ্গে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মিল খুঁজে পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement