rohit sharma

IPL 2021: ধোনিদের বিরুদ্ধে কেন খেলতে নামেননি রোহিত, পাওয়া গেল উত্তর

২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলে জায়গা পাননি রোহিত। ক্রিকেট কেরিয়ারে অন্তত এক বার এই ট্রফি তুলতে চান তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৮
আইপিএল খেলতে এসে অন্য ভাবনা রোহিতের।

আইপিএল খেলতে এসে অন্য ভাবনা রোহিতের। —ফাইল চিত্র

আইপিএল-এর দ্বিতীয় পর্বে খেলতে নেমে প্রথম ম্যাচেই হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। সেই ম্যাচে খেলতেই নামেননি রোহিত শর্মা। কেন? শেষ মুহূর্তে চোট? নাকি অন্য কোনও কারণ।


ভারতের তিন ধরনের ক্রিকেটেই নিয়মিত খেলেন রোহিত। সম্প্রতি টেস্ট ক্রিকেটেও নিজের জায়গা পাকা করে নিয়েছেন ওপেনার হিসেবে। বিদেশের মাটিতে শতরানও এসেছে তাঁর ব্যাট থেকে। ২০২১ সালে টানা ক্রিকেট খেলে গিয়েছেন তিনি। এক সূত্র অনুযায়ী আগামী এক বছরের দিকে নজর দিচ্ছেন রোহিত। দু’টি টি২০ বিশ্বকাপ, একটি একদিনের বিশ্বকাপের দিকেও নজর রয়েছে তাঁর।

Advertisement

২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলে জায়গা পাননি রোহিত। ক্রিকেট কেরিয়ারে অন্তত এক বার এই ট্রফি তুলতে চান তিনি। এখনও অবধি সেই সুযোগ পেয়েও সফল হতে পারেননি এক বারও। আগামী দিনে সেই সুযোগগুলি পুরোপুরি ভাবে কাজে লাগাতে চান ‘হিটম্যান’।

এক সূত্র বলেন, “রোহিত ভারতকে সবার আগে রাখে। আইপিএল-এর পরেই টি২০ বিশ্বকাপ। খেলার চাপ যাতে বেশি না হয়ে যায় সেই দিকে নজর রাখছেন রোহিত।”

সেই কারণে আইপিএল-এর বেশ কিছু ম্যাচে বিশ্রাম নিতে দেখা যেতে পারে তাঁকে। কলকাতার বিরুদ্ধে যদিও তিনি খেলবেন বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement