Gautam Gambhir

রাম মন্দিরের জন্য ১ কোটি টাকা দিলেন গৌতম গম্ভীর

রাম মন্দির নির্মাণের জন্য ১ কোটি টাকা দান করলেন বিজেপি সাংসদ তথা জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ১৬:৩৭
রামমন্দির গঠনে অনুদান দিলেন গম্ভীর

রামমন্দির গঠনে অনুদান দিলেন গম্ভীর ছবি: পিটিআই

অযোধ্যার রাম মন্দির নির্মাণের জন্য ১ কোটি টাকা দান করলেন বিজেপি সাংসদ তথা জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। ভারতের প্রাক্তন ওপেনার অবসরের পর বিজেপি-তে যোগ দেন ২০১৯ সালে। পূর্ব দিল্লি থেকে ভোটে জিতে সাংসদ হয়েছিলেন গম্ভীর।

গম্ভীর বলেন, “সকল ভারতীয়র স্বপ্ন ছিল রাম মন্দির। শেষ পর্যন্ত তা তৈরি হচ্ছে। আমার বিশ্বাস একতা এবং প্রশান্তির পথে বড় ভূমিকা নেবে রাম মন্দির। আমার পরিবারের পক্ষ থেকে ছোট একটি অনুদান রইল।” দলের পক্ষ থেকে কুপনের মাধ্যমে অনুদান চাওয়া হচ্ছে বলে জানিয়েছেন দিল্লির বিজেপি-র নেতারা। দিল্লি বিজেপি-র সাধারণ সম্পাদক কুলজিত চহাল বলেন, “১০, ১০০ এবং ১০০০ টাকার কুপন করা হয়েছে। বাড়ি বাড়ি গিয়ে অনুদান চাওয়া হবে।”

Advertisement

১০০০ টাকার ওপরে অনুদান দিতে চাইলে চেকের মাধ্যমে দিতে হবে বলে জানিয়েছেন কুলজিত। বিজেপি কর্মীরা ছাড়াও আরএসএস, ভিএইচপি এবং আরও অনেক দলীয় কর্মী এই কাজে এগিয়ে এসেছেন বলে জানিয়েছেন তিনি। কুলজিত জানিয়েছেন, ১ ফেব্রুয়ারি থেকে বাড়ি বাড়ি গিয়ে অনুদান সংগ্রহ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement