Anushka Sharma

ঝুলন গোস্বামীর জীবনচিত্রে শুটিং করতে হাওড়ার আন্দুলে অনুষ্কা শর্মা

বৃহস্পতিবার আন্দুল স্টেশন ও রাজবাড়ির মাঠে শুটিং করলেন অনুষ্কা। প্রথমে আন্দুল স্টেশনে, পরে বেশ কিছু ক্ষণ আন্দুল রাজবাড়ির মাঠে শুটিং করলেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
আন্দুল শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৮:৪৩
ঝুলনের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা।

ঝুলনের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। —নিজস্ব চিত্র

অনুষ্কা শর্মা গেলেন হাওড়ার আন্দুলে। ভারতের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনচিত্র ‘চাকদা এক্সপ্রেস’ ছবির শুটিং করতে গেলেন বলিউড অভিনেত্রী। এর আগে ইডেনেও শুটিং করতে দেখা গিয়েছিল তাঁকে।

বৃহস্পতিবার আন্দুল স্টেশন ও রাজবাড়ির মাঠে শুটিং করলেন অনুষ্কা। প্রথমে আন্দুল স্টেশন, পরে বেশ কিছু ক্ষণ আন্দুল রাজবাড়ির মাঠে শুটিং করলেন তিনি। ভারতের মহিলা ক্রিকেটার ঝুলনের জীবনচিত্র তৈরি করা হচ্ছে। ঝুলনের ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা। আন্দুল রাজবাড়ির মাঠে ক্রিকেট খেলতে দেখা যায় তাঁকে। ব্যাটিং করেছেন অনুষ্কা। তাঁকে দেখতে আন্দুল এলাকার বহু মানুষ ভিড় করেন। পুলিশ প্রশাসনের তরফ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। অনুষ্কাকে এক ঝলক দেখার জন্য আন্দুল রাজবাড়ির মাঠের ধারে এবং বিভিন্ন বাড়ির ছাদে বহু মানুষকে দেখা যায়।

Advertisement
আন্দুলে চাকদা এক্সপ্রেসের শুটিং।

আন্দুলে চাকদা এক্সপ্রেসের শুটিং। —নিজস্ব চিত্র

সোমবার ইডেনে শুটিং হয় ‘চাকদা এক্সপ্রেস’-এর। অনুষ্কাকে দেখা যায় ঝুলনের নাম লেখা ২৫ নম্বর জার্সি পরে থাকতে। হাই কোর্ট প্রান্ত থেকে তাঁকে বল নিয়ে ছুটে আসতে দেখা গিয়েছে। এর আগেও এক বার ইডেনে এসেছিলেন অনুষ্কা। সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং সে বারও করে যান। তখন অনুষ্কার সঙ্গে মাঠে দেখা গিয়েছিল ঝুলনকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement