Karim Benzema

বেঞ্জেমার রিয়াল ছাড়ার জল্পনা তুঙ্গে

রিয়াল মাদ্রিদ কতৃপক্ষ এই ব‌্যাপারে কোনও মন্তব‌্য করেনি। বরং কয়েক দিন আগে শোনা গিয়েছিল, বেঞ্জেমা পরের মরসুম পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি বাড়াতে রাজি হয়েছিলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ০৭:৩২
karim Benzema

রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন করতে পারেন করিম বেঞ্জেমা। ছবি: রয়টার্স।

আসন্ন গ্রীষ্মেই রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন করতে পারেন করিম বেঞ্জেমা, এমনটাই জল্পনা ছড়িয়েছে। বলা হচ্ছে তিনি তাঁর প্রাক্তন সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেখানো পথ ধরেই সৌদি আরবে পাড়ি দিতে চলেছেন। ৩৫ বছরের স্ট্রাইকারের সঙ্গে সৌদির ক্লাব আল এতিহাদের কর্তাদের কথাবার্তা অনেকটাই এগিয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে। বলা হচ্ছে, বেঞ্জেমার সেই ক্লাবে সই করাটা এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা।

আল এতিহাদে গেলে তাঁর পকেটে আসতে পারে বছরে প্রায় ৮৮৩ কোটি টাকা। যদিও রিয়াল মাদ্রিদ কতৃপক্ষ এই ব‌্যাপারে কোনও মন্তব‌্য করেনি। বরং কয়েক দিন আগে শোনা গিয়েছিল, বেঞ্জেমা পরের মরসুম পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি বাড়াতে রাজি হয়েছিলেন।

Advertisement

এ দিকে, নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে খেলতে দেখার জল্পনাও শোনা যাচ্ছে। ব্রাজিলীয় তারকা নিজেই নাকি ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে আগ্রহী। দাবি ইংল্যান্ড ও ফ্রান্সের সংবাদমাধ্যমের। একা নেমার নন, ম্যান ইউয়ের নজরে ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেনও।

প্যারিস সঁ জরমঁ-র সঙ্গে নেমারের বিচ্ছেদ কার্যত চূড়ান্ত। ব্রাজিলীয় তারকার ভবিষ্যৎ নিয়ে জল্পনা এই মুহূর্তে তুঙ্গে। নেমারকে নিতে আগ্রহী আর্সেনালও। কিন্তু ইংল্যান্ডের সংবাদমাধ্যমের দাবি, ব্রাজিলীয় তারকা নাকি বেশি আগ্রহী ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে। গত সপ্তাহেই ম্যান ইউ ম্যানেজার এরিক টেন হ্যাগকে প্রশ্ন করা হয়েছিল নেমারের যোগদান নিয়ে। তিনি সরাসরি কোনও উত্তর না দিলেও উড়িয়ে দেননি সম্ভাবনা। তার পর থেকেই জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement