Derby

শনিবার মরসুমের প্রথম ডার্বি, কোন ব্লকের টিকিটের দাম কত?

শনিবার ডুরান্ড কাপে মুখোমুখি মোহনবাগান সুপার জায়ান্ট ও ইমামি ইস্টবেঙ্গল। চলতি মরসুমের প্রথম ডার্বিতে কোন ব্লকের টিকিটের দাম কত টাকা রাখা হয়েছে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ২১:৩৭
Derby

ইস্ট-মোহন ডার্বি। —ফাইল চিত্র

চলতি মরসুমের প্রথম ডার্বি শনিবার। ডুরান্ড কাপে মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়ান্ট ও ইমামি ইস্টবেঙ্গল। এই ম্যাচের টিকিটের দাম জানিয়ে দেওয়া হয়েছে। সর্বনিম্ন দাম ১০০ টাকা। সর্বাধিক ২০০ টাকা।

Advertisement

যুবভারতীতে বিভিন্ন ব্লকে টিকিটের দাম আলাদা। তবে ১০০ টাকার টিকিটই বেশি। বি১, বি২ ও বি৩ ব্লকে টিকিটের দাম ১০০ টাকা। ডি১, ডি২ ও ডি৩ ব্লকেও ১০০ টাকায় টিকিট পাওয়া যাবে। ঠিক একই ভাবে সি১ ও সি৩ ব্লকেও প্রতিটি টিকিটের দাম ১০০ টাকা। শুধুমাত্র সি২ ব্লকে প্রতিটি টিকিটের দাম ২০০ টাকা করা হয়েছে।

ডার্বির আগে ভাল ছন্দে রয়েছে মোহনবাগান। ডুরান্ডের প্রথম ম্যাচ বাংলাদেশ আর্মিকে ৫-০ গোলে হারিয়েছে তারা। বিদেশি-হীন দলও বাংলাদেশকে দাঁড়াতে দেয়নি। পরের ম্যাচে আই লিগ চ্যাম্পিয়ন পঞ্জাব এফসিকেও ২-০ গোলে হারিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। তাই ডার্বিতে ফুরফুরে মেজাজে নামবে তারা। দলের ভারতীয় থেকে শুরু করে বিদেশি সব ফুটবলারেরাই ছন্দে রয়েছেন। ফলে কোচ জুয়ান ফেরান্দোর হাতে অনেক বিকল্প রয়েছে।

ইস্টবেঙ্গলের অবস্থা ঠিক উল্টো। যে দলকে বিদেশি-হীন মোহনবাগান ৫ গোল দিয়েছে সেই বাংলাদেশ আর্মির কাছে আটকে গিয়েছে ইস্টবেঙ্গল। প্রায় পুরো দলই নামিয়েছিলেন নতুন কোচ কার্লোস কুয়াদ্রাত। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যাওয়ার পরেও ড্র করতে হয়েছে লাল-হলুদকে। লাল কার্ড দেখায় ডার্বিতে খেলতে পারবেন না নিশু কুমার। সব মিলিয়ে নিজের দ্বিতীয় ম্যাচেই কঠিন পরীক্ষার সামনে কুয়াদ্রাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement