Major League Soccer

মেসির জোড়া গোল, নাশভিলকে হারিয়ে মেজর সকার লিগে পয়েন্ট তালিকার শীর্ষে মায়ামি

মেজর সকার লিগে লিয়োনেল মেসি গোল করেই চলেছেন। নাশভিলের বিরুদ্ধে জোড়া গোল করেছেন তিনি। পয়েন্ট তালিকার শীর্ষে ইন্টার মায়ামি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৪:৩৪
football

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

লিয়োনেল মেসির হাত ধরে বদলে গিয়েছে ইন্টার মায়ামি। মেজর সকার লিগে মেসি গোল করেই চলেছেন। নাশভিলের বিরুদ্ধে জোড়া গোল করেছেন তিনি। করিয়েছেন একটি গোল। এই জয়ের ফলে পয়েন্ট তালিকার শীর্ষে ইন্টার মায়ামি।

Advertisement

নাশভিলের বিরুদ্ধে ম্যাচের দ্বিতীয় মিনিটেই পিছিয়ে পড়েছিল মায়ামি। আত্মঘাতী গোল করেন মায়ামির ডিফেন্ডার ফ্রাঙ্কো নেরি। যদিও সেই লিড দীর্ঘস্থায়ী হয়নি। ১১ মিনিটের মাথায় সমতা ফেরান মেসি। লুইস সুয়ারেজের পাস ধরে গোল করেন মেসি। বিরতির আগেই এগিয়ে যায় মায়ামি। এ বার গোল করেন সের্জিয়ো বুস্কেৎস। মেসির কর্নার থেকে হেডে গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধে ভাল সুযোগ পেয়েছিল নাশভিল। কিন্তু মায়ামির গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার গোল হতে দেননি। ৮১ মিনিটে পেনাল্টি পায় মায়ামি। নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন মেসি। সেখান থেকে আর ফিরতে পারেনি নাশভিল। ১-৩ গোলে হারে তারা।

চলতি মরসুমে মায়ামির হয়ে ছ’টি ম্যাচ খেলেছেন তিনি। করেছেন সাতটি গোল। প্রতিটি ম্যাচে গোল করেছেন লিয়ো। তাঁর হাত ধরে ১০টি ম্যাচের মধ্যে ৫টি জিতেছে মায়ামি। ড্র করেছে ৩টি ম্যাচ। হেরেছে ২টি। ১৮ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে মায়ামি।

আরও পড়ুন
Advertisement